ভিডিও EN
  1. Home/
  2. প্রবাস

টিকটক ভিডিও বানিয়ে বাংলাদেশির বাজিমাত

আব্দুল হালিম নিহন | সৌদি আরব | প্রকাশিত: ১০:০১ পিএম, ১৬ ফেব্রুয়ারি ২০১৯

সৌদি আরবের অন্যতম সুপার মার্কেট ‘ন্যাস্টো হাইপার’প্রবাসীদের কাছে বেশ জনপ্রিয়। এই মার্কেটের উদ্যোগে প্রতিবছর প্রবাসীদের জন্য বিভিন্ন ইভেন্ট ম্যানেজমেন্ট করা হয়। এবার তরুণ-তরুণীদের জনপ্রিয় অ্যাপ টিকটক ভিডিও প্রতিযোগিতার আয়োজন করা হয়।

জানা গেছে, এ ইভেন্টে ৩৫ জন টিকটক ইউজার অংশগ্রহণ করে। পাঁচদিন পর শুক্রবার বিজয়ীর নাম ঘোষণা করা হয়। ভিডিওতে সর্বোচ্চ লাইক পেয়ে গোল্ড জিতে বাজিমাত করেছে বাংলাদেশি মেয়ে লুৎফুন্নাহার।

প্রতিযোগিতায় বাংলাদেশ পাকিস্তান, ভারত, সৌদি আরবসহ বিশ্বের প্রায় ৩৫ দেশের ছেলে-মেয়েরা অংশগ্রহণ করে। এতে ৭ প্রবাসী বাংলাদেশি প্রতিযোগী অংশ নেয়। বাংলাদেশিদের হয়ে ইভেন্ট পরিচালনায় ছিলেন সাংবাদিক আব্দুল হালিম নিহন।

ন্যাস্টোর শর্ত অনুযায়ী, তাদের ইভেন্ট বক্সের মধ্যে থেকে ২০ সেকেন্ডের ভিডিও বানিয়ে টিকটকে সব থেকে বেশি লাইক পেয়েছেন বাংলাদেশি প্রবাসী কন্যা লুৎফুন্নাহার। তার এ সাফল্যে সৌদি প্রবাসীদের মধ্যে আনন্দের হাওয়া বইছে।

এদিকে ন্যাস্টোর টিকটক চ্যালেঞ্জে গোল্ড জিতে প্রবাসীকন্যা লুৎফুন্নাহার লাইকার, ভিউয়ার, ফলোয়ারসহ সবাইকে ধন্যবাদ জানিয়েছেন।

রিয়াদে বাংলাদেশি টিকটক ইউজাররা জানায়, ন্যাস্টোর মতো সৌদি আরবে অনেক হাইপার মার্কেট আছে যারা প্রবাসীদের জন্য নানারকম ইভেন্ট আয়োজন করে থাকে। আর এসব আয়োজনে আমাদের বাংলাদেশিরা বেশি অংশগ্রহণ করে থাকে। কোনো ইভেন্টে যখন বাংলাদেশিরা জয়ী হয় তখন প্রবাসীদের মধ্যে অন্যরকম আনন্দ বিরাজ করে।

এমআরএম/এমকেএইচ

আরও পড়ুন