ভিডিও EN
  1. Home/
  2. প্রবাস

প্রবাসীদের একসঙ্গে কাজ করার আহ্বান

মুহাম্মদ আব্দুল্লাহ আল মামুন | প্রকাশিত: ০৩:২২ পিএম, ০৩ ফেব্রুয়ারি ২০১৯

প্রাকৃতিক সৌন্দর্যের লীলাভূমি মৌলভীবাজারের আগর আতর শিল্প মধ্যপ্রাচ্যে বাজারজাত হয়ে দেশের সুনাম বয়ে আনছে। এই ধারা অব্যাহত রাখতে জেলাটির প্রবাসীদের এক ছায়ার নিচে এসে কাজ করে যেতে হবে। সংযুক্ত আরব আমিরাতে মৌলভীবাজার প্রবাসী ভিআইপি ক্লাব, ইউএই-এর বর্ধিত সভায় বক্তারা এসব বলেন।

শুক্রবার শারজাহের একটি রেস্তোরাঁয় এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। সভাপতিত্ব করেন শাহীন রাজি। কামরুল ইসলাম পাপলুর পরিচালনায় প্রবাসী বাংলাদেশি কমিউনিটির বিভিন্ন সংগঠনের নেতাদের উপস্থিতে জমকালো আয়োজনের মধ্যদিয়ে বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।

এ সময় বক্তব্য দেন মাহতাব উদ্দিন, ওমর মাহমুদ আনছারি, হুমাযূন রশিদ, সাগর আহমদ, জিয়াউল হক, রাসেল আহমদ, নজরুল ইসলাম, রিপন আহমদসহ আরো অনেকে।

পরে মৌলভীবাজার প্রবাসী ভিআইপি ক্লাব (গ্লোবাল) এর প্রতিষ্ঠাতা প্রধান সমন্বয়ক আব্দুল মুনিম খান শাকুর ভিডিও কনফারেন্সের মাধ্যমে আরব আমিরাতের আহ্বায়ক কমিটি ঘোষণা করেন।

হুমায়ুন রশিদকে আহ্বায়ক এবং রাসেল আহমেদকে সদস্য সচিব করে কমিটি ঘোষণা করা হয়। আহ্বায়ক কমিটির অন্যরা হলেন যুগ্ম আহ্বায়ক যথাক্রমে- মো. জিয়াউল হক, শেখ মো. সাগর আহমদ, মো. রিপন আহমদ, মো. নজরুল ইসলাম, মো. কামরুল হোসেন পাপলু, সৈয়দ ইকবাল, সঞ্জয় ঘোষ, জাবের আহমদ, জাকির আহমেদ, মো. জালাল আহমেদ জনি এবং শাহীন রাজি।

আরব আমিরাতে বসবাসরত মৌলভীবাজার জেলার প্রবাসীদের ব্যাপক প্রাণচাঞ্চল্য ও আনন্দঘন অনুষ্ঠানে কোরআন তেলোওয়াত করেন মাওলানা বদরুজ্জামান।

এমআরএম/এমএস

আরও পড়ুন