ভিডিও EN
  1. Home/
  2. প্রবাস

ইরাকে প্রবাসী বাংলাদেশির মৃত্যু

জমির হোসেন | প্রকাশিত: ০৮:৫৫ এএম, ২৭ জানুয়ারি ২০১৯

ইরাকের বসরায় মোহাম্মদ আরিফুল ইসলাম নামে (২৮) এক বাংলাদেশি যুবক মারা গেছেন। শুক্রবার রাত ১২টার দিকে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে তার মৃত্যু হয়েছে বলে জানা গেছে।

এ ব্যাপারে নিহতের বড় ভাই কাতার প্রবাসী মোহাম্মদ রাকিবুল ইসলাম ধারণা করছেন, শুক্রবার রাত ১২টার দিকে বৈদ্যুতিক শক সার্কিট থেকে তার মৃত্যু হয়েছে। তবে মৃত্যুর কারণ এখনও তা নিশ্চিত হননি।

আরিফুলের সহকর্মী ও মালিকের সঙ্গে কথা বলে জানা গেছে, শুক্রবার রাত আনুমানিক ৯ টা থেকে ৯. ৩০ এর মধ্যে কাজ করার জন্য দোকানের ছাদে উঠে কিন্তু হতভাগ্য আরিফ নিজেও জানে না সেখানে বিদ্যুৎ এর লাইন একটি খোলা ছিল। যখন চারপাশ থেকে ধোঁয়া উঠতে থাকে মালিক ও সহকর্মী ছাদে গিয়ে তার পুড়ে যাওয়া নিথর দেহ দেখতে পান।

পুলিশ এসে তার লাশ নিয়ে যায় এবং ময়নাতদন্ত শেষে লাশ বসরা কেন্দ্রীয় হিমঘরে রাখা হয়েছে বলে জানা গিয়েছে। আসলেই এই করুণ মৃত্যু কারও কাম্য নয়। আরিফুলের বাড়িতে শোকের মাতম চলছে। আরিফুলের বাবা জানান শুক্রবার রাতেও ছেলের সঙ্গে কথা বলেছেন কিন্তু এই কথা যে শেষ কথা এই কথা বলে কান্নায় ভেঙে পড়েন।

অন্যদিকে নিহত আরিফুল ইসলামের দালালের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করা হলেও তাকে ফোনে পাওয়া যায়নি। নিহতের বাবার নাম আব্দুল রহিম। তার বাড়ি ময়মনসিংহ জেলার খাগাতি ঈদগাহ গ্রাম। মরদেহ ময়নাতদন্তের পর হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

এমআরএম

বিএ/এমআরএম /এমএস

আরও পড়ুন