ভিডিও EN
  1. Home/
  2. প্রবাস

আমিরাতে ‘ঢাকা এক্সপ্রেস ডেলিভারি’র উদ্বোধন

মুহাম্মদ আব্দুল্লাহ আল মামুন | প্রকাশিত: ০৪:০২ পিএম, ২৬ জানুয়ারি ২০১৯

প্রবাসের মাটিতে দেশীয় কর্মসংস্থান সৃষ্টি করে দেশের রেমিট্যান্সের চাকাকে সচল করার লক্ষ্যে শনিবার দুপুরে আবুধাবির হামদান রোডে ‘ঢাকা এক্সপ্রেস ডেলিভারি’ নামে বাংলাদেশি মালিকাধীন প্রতিষ্ঠানের উদ্বোধন করা হয়েছে।

‘ঢাকা এক্সপ্রেস ডেলিভারি’র এমডি চট্টগ্রাম বোয়ালখালী উপজেলার প্রবাসী মোহাম্মদ হান্নান স্থানীয় স্পন্সর আব্দুল্লাহ খলিল মুহাম্মদ হাসান আল ওবাইদিলী ও আমিরাত বাংলাদেশ সমিতির সাধারণ সম্পাদক আব্দুল সালাম তালুকদার এবং আগত অতিথিদের সঙ্গে নিয়ে ফিতা কেটে প্রতিষ্ঠানের উদ্বোধন করা হয়।

উদ্বোধনের পর হান্নানের সভাপতিত্বে ও মুহাম্মদ শামশুল’র পরিচালনায় আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে আব্দুল্লাহ খলিল মুহাম্মদ হাসান আল ওবাইদিলী বলেন, বাংলাদেশিরা আমিরাতে সততা ও কর্মদক্ষতার পরিচয় দিয়ে যাচ্ছে তাদের কর্মকাণ্ডের মাধ্যমে।

ব্যবস্যা বাণিজ্যে আমিরাতের স্থানীয়দের কাছে বাংলাদেশি প্রবাসীদের সুনাম রয়েছে। বাংলাদেশি সমিতির পক্ষ থেকে বাংলাদেশি প্রবাসী ব্যবসায়ীদের তাদের ব্যবসা প্রসারের ক্ষেত্রে সার্বিক সহযোগিতার আশ্বাস দিয়ে সমিতির সাধারণ সম্পাদক আরও বলেন, বিদেশে দেশের ইমেজ রক্ষার প্রবাসীদের গুরুত্বপূর্ণ ভূমিকার কথা তুলে ধরেন।

এ সময় নমিতা, আয়জাসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

এমআরএম/এমএস

আরও পড়ুন