ভিডিও EN
  1. Home/
  2. প্রবাস

রিয়াদে বাঘাপুর স্কুল অ্যান্ড কলেজের শিক্ষার্থীদের পুনর্মিলনী

আব্দুল হালিম নিহন | প্রকাশিত: ০৪:৫৯ পিএম, ১৩ জানুয়ারি ২০১৯

সৌদি আরবের রিয়াদে পুনর্মিলনী ও সাংস্কৃতিক অনুষ্ঠান করেছে কেরানীগঞ্জের বাঘাপুর স্কুল অ্যান্ড কলেজের প্রাক্তন ছাত্র সংসদ। বৃহস্পতিবার রাতে স্থানীয় একটি কমিউনিটি সেন্টারে জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

কেরানীগঞ্জের বাঘাপুর স্কুল অ্যান্ড কলেজের প্রাক্তন ছাত্র শাহ আলমের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন সৌদি আরবের দাম্মাম থেকে আগত অতিথি শাহীন রানা।

বক্তব্য দেন সৈয়দ আহমেদ, শাওন মহসিন খান, দেলোয়ার শেখ, সামছুল আলম, মুক্তার হোসেন, জাহিদুল ইসলাম, সেলিম জাহান, এন এ মামুন ও জিলানী, দেলোয়ার বেপারী, জহির গাজী। এ সময় মানবতার সেবায় দলমত নির্বিশেষে ঐক্যবদ্ধভাবে কাজ করার কথা জানান মুক্তার হোসেন, জাহিদুল ইসলাম, সেলিম জাহান, এন এ মামুন ও জিলানী, দেলোয়ার বেপারী।

কোরআন তেলোয়াত করেন মোহাম্মদ আসাদ। এ সময় অতিথিদের সামনে সংসদের সদস্যরা তাদের কার্যক্রম তুলে ধরেন। যে কার্যক্রমে ছিল প্রবাসীদের সহযোগিতা দেশে অসহায়দের শীত বস্ত্র ঈদ সামগ্রী, আর্থিক সহায়তা।

পরে কেরানীগঞ্জের বাঘাপুর স্কুল অ্যান্ড কলেজের প্রাক্তন ছাত্র সংসদের পুনর্মিলনী অনুষ্ঠানে দাম্মাম থেকে আগত বাউল শিল্পীরা সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করেন।

এমআরএম/পিআর

আরও পড়ুন