ভিডিও EN
  1. Home/
  2. প্রবাস

সুইজারল্যান্ড আ.লীগের নির্বাচনী প্রচারণা

প্রবাস ডেস্ক | প্রকাশিত: ০৬:৪৯ পিএম, ১০ ডিসেম্বর ২০১৮

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে দেশের মতো প্রবাসেও ছোটাছুটি করছে আওয়ামী লীগের সৈনিকেরা। শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে ও পরপর তৃতীয়বারের জন্য দলকে ক্ষমতায় আনতে নির্বাচনী প্রচারণা চালাচ্ছে সুইজারল্যান্ড আওয়ামী লীগ।

‘প্রার্থী যেই হোক ভোট নৌকায়’ প্রতিপাদ্য সামনে রেখে নির্বাচনে শেখ হাসিনার বিজয় সুনিশ্চিত করতে দেশটির আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শ্যামল খানের নেতৃত্বে ৯ ডিসেম্বর নেতাকর্মীরা দিনব্যাপী রাজধানী শহর বার্ন ও সুইজারল্যান্ডের সর্ব বৃহৎ শহর জুরিখের বিভিন্ন স্থানে গণসংযোগ ও পথসভার মাধ্যমে বাঙালি ভোটারদের কাছে সরকারের উন্নয়নের চিত্র তুলে ধরেন।

সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকার বিজয়ের গুরুত্ব তুলে ধরেন। এ প্রবাসীদের মাঝে লিফলেটও বিতরণ করা হয়। এই নির্বাচনী প্রচারণায় প্রবাসে অবস্থানরত ভোটারদের দেশে গিয়ে নৌকা মার্কায় ভোট দিয়ে এবং দেশে অবস্থানরত তাদের পরিবার, আত্মীয়-স্বজন ও বন্ধু বান্ধবদের নৌকায় দিয়ে জননেত্রী শেখ হাসিনার বিজয় নিশ্চিত করার অনুরোধ জানানো হয়।

এ ছাড়াও বার্ন ও জুরিখ শহরের বিভিন্ন স্থানে সাধারণ সম্পাদক শ্যামল খানের সঞ্চালনায় নির্বাচনে করণীয় নিয়ে আলোচনা করেন আওয়ামী লীগের নেতারা। আলোচনায় অংশগ্রহণ করেন সুইজারল্যান্ড আওয়ামী লীগের প্রাক্তন সভাপতি হারুন অর রশীদ বেপারী, উপদেষ্টা রজত কান্তি সিংহা, ইসরাক আহমেদ নিপুন, সহ-সভাপতি নুরুল্লাহ চৌধুরী, স্বপন হালদার, কাজী রহিম, গোলাম মোর্শেদ শাচ্চু, জামাল উদ্দীন, যুগ্ম-সাধারণ সম্পাদক মাসুম খান দুলাল।

এ ছাড়া শাহ আলম এগার, সাংগঠনিক সম্পাদক সাঈদ জসিম, তথ্য ও গবেষণা সম্পাদক সসীম গৌড়ীচরন, আওয়ামী নেতা সালাউদ্দিন বেপারী, জানসরিফ, মাহমুদ উস সোবহান, বেলাল চৌধুরী, রানা বেপারী, সুইজারল্যান্ড যুব লীগের সভাপতি জুয়েল মল্লিক, সাধারণ সম্পাদক লিকু রহমানসহ আরো অনেকে অংশগ্রহণ করেন।

এমআরএম/এমকেএইচ

আরও পড়ুন