ভিডিও EN
  1. Home/
  2. প্রবাস

নির্বাচনী প্রচার : আসছেন অস্ট্রেলিয়া আ.লীগের নেতাকর্মীরা

মো. আবুল কালাম আজাদ | প্রকাশিত: ০৬:৪০ পিএম, ০৯ ডিসেম্বর ২০১৮

আওয়ামী লীগ অস্ট্রেলিয়া শাখার যুগ্ম সাধারণ সম্পাদক মো. আলী শিকদার বলেছেন, চলমান উন্নয়ন কাজ সমাপ্ত করার জন্য বর্তমান সরকারকে পুনরায় নির্বাচিত করা দরকার। নির্বাচনে সহযোগিতার জন্য অস্ট্রেলিয়া আওয়ামী লীগের ৪০ সদস্য বিশিষ্ট প্রতিনিধি দল বাংলাদেশের উদ্দেশ্যে রওনা হবেন শিগগিরই।

আসন্ন জাতীয় নির্বাচন উপলক্ষে ‘নির্বাচনী শীর্ষক’ আলোচনা সভার আয়োজন করে বাংলাদেশ আওয়ামী লীগ অস্ট্রেলিয়া শাখা। সিডনির ল্যাকেম্বার স্থানীয় একটি রেস্টুরেন্ট অ্যান্ড ফাংশন সেন্টারে সম্প্রতি এ সভার আয়োজন করা হয়।

আওয়ামী লীগ অস্ট্রেলিয়া শাখার সভাপতি মো. সিরাজুল হকের সভাপতিত্বে এবং সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন মোল্লার সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডা. কাইউম পারভেজ।

Austrella

অনুষ্ঠানে বক্তব্য রাখেন- আওয়ামী লীগ সিডনি শাখার সভাপতি গাউসুল আলম শাহজাদা, আওয়ামী লীগ অস্ট্রেলিয়া শাখার যুগ্ম সাধারণ সম্পাদক মো. আলী শিকদার, সাংগঠনিক সম্পাদক মোসলেহুর রহমান খুশব, এস এম দিদার হোসেন, কোষাধ্যক্ষ আসরাফুল আলম লাবু, ইঞ্জিনিয়ার হুমায়ন কবির, স্বেচ্ছাসেবক লীগ অস্ট্রেলিয়া শাখার সভাপতি জাকারিয়া আল মামুন স্বপন।

এ ছাড়া অস্ট্রেলিয়া ছাত্রলীগের সভাপতি আমিনুল ইসলাম রুবেল প্রমুখ। অনুষ্ঠানে আওয়ামী লীগ সিডনি শাখার সাধারণ সম্পাদক ফয়সাল আজাদসহ বিভিন্ন অঙ্গসংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

Austrella

প্রধান অতিথি ডা. কাইউম পারভেজ বলেন, বাংলাদেশ জাতীয় সংসদ নির্বাচন-২০১৮ কেমন হতে পারে। ক্ষমতাসীন দলের অবস্থান কেমন হতে পারে, নির্বাচনকালীন সরকারের রূপরেখা ইত্যাদি বিষয়াদি নিয়ে আলোচনা করেন। আওয়ামী লীগ সিডনি শাখার সভাপতি গাউসুল আলম শাহজাদা বলেন, আমরা ঐক্যবদ্ধভাবে কাজ করলে আওয়ামী লীগ এবং শেখ হাসিনার বিজয় সুনিশ্চিত।

আওয়ামী লীগ অস্ট্রেলিয়া শাখার সভাপতি মো. সিরাজুল হক সভাপতির বক্তব্যে বলেন, কেন্দ্রীয় নেতাদের সঙ্গে সমন্বয় করে আমরা এই প্রচার কাজে যোগদান করছি লক্ষ্য একটাই যে জননেত্রী প্রধানমন্ত্রীর নেতৃত্বে আওয়ামী লীগকে আবার ক্ষমতা নিয়ে আসা।

এমআরএম/জেআইএম

আরও পড়ুন