ভিডিও EN
  1. Home/
  2. প্রবাস

যুক্তরাজ্যে ‘অস্ট্রেলিয়া পোস্ট’ ডাক টিকিটের মোড়ক উন্মোচন

প্রবাস ডেস্ক | প্রকাশিত: ০৫:১৬ পিএম, ২১ নভেম্বর ২০১৮

যুক্তরাজ্যে ‘অস্ট্রেলিয়া পোস্ট’ মুদ্রিত স্মারক ডাক টিকিটের মোড়ক উন্মোচন করা হয়েছে। ১৯ নভেম্বর দিবাগত রাত ১২টায় তারেক রহমানের জন্মদিন উপলক্ষে পূর্ব লন্ডনের বাংলাদেশ জাতীয়তাবাদী দলের যুক্তরাজ্য কমিটির কেন্দ্রীয় কার্যালয়ে উন্মোচন করা হয়।

অনাড়ম্বর পরিবেশে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- যুক্তরাজ্য বিএনপির সকল স্তরের নেতা-কর্মীরা। স্বাগত বক্তব্য দেন যুক্তরাজ্য জাসাসের সাধারণ সম্পাদক ও প্রথম বাংলাদেশ মিডিয়া সেল ইউকের আহ্বায়ক তাসবির চৌধুরী শিমুল ও সদস্য সচিব শেখ সাদেক আহমেদ।

এ ছাড়া বক্তব্যে অস্ট্রেলিয়া প্রবাসী প্রজন্ম ছাত্রদল এবং এই স্মারক ডাক টিকিটের প্রধান উদ্যোক্তা ড. নার্গিস বানুকে বিশেষ ধন্যবাদ জ্ঞাপন করেন। এ ছাড়া আরিফুল হক, ডা. আব্দুল ওয়াহাব, লুৎফুর রহমান কবীর, আবুল হাসান, ইঞ্জিনিয়ার সোহেল ইকবালসহ প্রজন্ম ছাত্রদলের সকল নেতাদের শুভেচ্ছা জানান।

মিডিয়াকর্মীর মধ্যে উপস্থিত ছিলেন হাবিবুর রহমান, বদরুল ইসলাম, রাজ হাসান, শিবলি সাদিক, সাদিয়া টুমপা, আব্দুল্লাহ আল মামুন, আলিম খান, তানভীর খান কেক কাটা পর্ব শেষে যুক্তরাজ্য বিএনপির সভাপতি এম এ মালেক ও সাধারণ সম্পাদক কয়সর এম আহমেদ আগামী নির্বাচনে ধানের শীষের পক্ষে কাজ করার অঙ্গীকার ব্যক্ত করেন।

এমআরএম/পিআর

আরও পড়ুন