ভিডিও EN
  1. Home/
  2. প্রবাস

আমিরাতে বাংলাদেশ প্রেসক্লাবের মতবিনিময় সভা

মুহাম্মদ আব্দুল্লাহ আল মামুন | সংযুক্ত আরব আমিরাত | প্রকাশিত: ১২:৩৮ পিএম, ০৮ নভেম্বর ২০১৮

সংযুক্ত আরব আমিরাতে কর্মরত সাংবাদিকদের মধ্যে ঐক্য ও সংহতি বজায় রেখে পেশাগত মানোন্নয়নের লক্ষ্যে দেরা দুবাইয়ে বাংলাদেশ প্রেসক্লাবের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (৬ নভেম্বর) রাতে দুবাই নাখিলের স্থানীয় একটি হোটেলে এ মতবিনিময় সভার আয়োজন করা হয়।

সংগঠনের আহ্বায়ক ও এনটিভির আমিরাত প্রতিনিধি শিবলী আল সাদিকের সভাপতিত্বে এবং নিউজ২৪-এর আমিরাত প্রতিনিধি কামরুল হাসান জনির সঞ্চালনায় শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন জাগো নিউজের আমিরাত প্রতিনিধি মুহাম্মদ আব্দুল্লাহ আল মামুন।

সভায় বক্তব্য রাখেন ইঞ্জিনিয়ার ফারুক মাহমুদ চৌধুরী, সিরাজুল হক (মাই টিভি), মুহাম্মদ মোরশেদ আলম (বাংলা ভিশন), রফিক উল্লাহ (যমুনা টিভি), শেখ ফয়সাল সিদ্দিকী ববি (বাংলা টিভি), মামুনুর রশীদ (বাংলা এক্সপ্রেস), মহিউল করিম আশিক (এনটিভি), সঞ্জিত কুমার শীল (সি প্লাস), শাহ জাহান (কক্সবাজার আলো), সানজিদা ইসলাম (বাংলা এক্সপ্রেস), আবদুল আলিম সাইফুল (নোয়াখালী টিভি), মোহাম্মদ ইসমাইল (নতুন ফেনী), শাহজাহান, বশিরুজ্জামান প্রমুখ।

এ সময় আমিরাতে কর্মরত বিভিন্ন টেলিভিশন চ্যানেল, সংবাদপত্র, অনলাইন সংবাদমাধ্যমের সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

সভায় সাংবাদিকরা তাদের পেশাগত মানোন্নয়নের লক্ষ্যে বিভিন্ন সুপারিশ তুলে ধরেন এবং হলুদ সাংবাদিকতা ও অপসাংবাদিকতা রুখে দিয়ে বাংলাদেশি মিডিয়ায় কর্মরত প্রতিভাবান ও বিচক্ষণ সংবাদকর্মীদের এই সংগঠনে অনুর্ভুক্ত করা হবে বলে জানান।

সাংবাদিক নেতারা আমিরাতে কর্মরত বাংলাদেশি মিডিয়ার সকল সংবাদকর্মীদের প্রেসক্লাবের সদস্য পদ গ্রহণের অনুরোধ করেন।

এসআর/পিআর

আরও পড়ুন