ভিডিও EN
  1. Home/
  2. প্রবাস

বার্সেলোনায় এশিয়ান চলচ্চিত্র উৎসবে বাংলাদেশের তিন ছবি

মিরন নাজমুল | প্রকাশিত: ০৯:৫৬ পিএম, ২৮ অক্টোবর ২০১৮

কাসা এশিয়ার আয়োজনে স্পেনের বার্সেলোনায় আগামী ৩১ অক্টোবর থেকে ১১ নভেম্বর দুই সপ্তাহব্যাপী অনুষ্ঠিত হবে এশিয়ান ফিল্ম ফেস্টিভ্যাল, বার্সেলোনা। এই উৎসবে বাংলাদেশের তিনটি চলচ্চিত্র প্রদর্শন করা হবে। বার্সেলোনা শহরের সিনেমেস জিরোনা সিনেমা হলে প্রদর্শন করা হবে।

২ নভেম্বর বিকেল ৬টায় (স্থানীয় সময়) ফখরুর আরেফিন খান পরিচালিত ছবি ‘ভূবন মাঝি’, ৮ নভেম্বর রাত দশটায় এ কে রেজা গালিব পরিচালিত ছবি ‘কালের পুতুল’, এবং ১০ নভেম্বর বিকেল ৪টায় মোস্তফা সারোয়ার ফারুকী পরিচালিত চলচ্চিত্র ‘ডুব’' প্রদর্শিত হবে। ছবিগুলোতে সংলাপে সাবটাইটেলে কাতালান ও স্প্যানিস ভাষায় অনুবাদ দেয়া হবে।

Dub4-in

এশিয়ান ফিল্ম ফেস্টিভ্যালের ওয়েবসাইট থেকে অথবা সরাসরি সিনেমা হল থেকে প্রবেশমূল্যের বিনিময়ে টিকিট সংগ্রহ করা যাবে। উল্লেখ্য, স্পেনের পররাষ্ট্র মন্ত্রণালয়ের অধীনস্থ এশিয়া অঞ্চলের দেশসমূহকে নিয়ে কাজ করা প্রতিষ্ঠান কাসা এশিয়া বার্সেলোনা সিটি কর্পোরেশনের নিয়ন্ত্রণে এই এশিয়ান চলচিত্র অনুষ্ঠিত হবে।

এশিয়ার দেশসমূহের মধ্যে বাংলাদেশসহ চায়না, কুরিয়া, ভারত, ইরান, জাপান, আফগানিস্তান, পাকিস্তান, ভুটান, কম্বোডিয়া, অস্ট্রেলিয়া, নিউজিল্যান্ডসহ ২০টি দেশের শতাধিক চলচিত্র প্রদর্শিত হবে।

এমআরএম/জেআইএম

আরও পড়ুন