ভিডিও EN
  1. Home/
  2. প্রবাস

মালয়েশিয়ায় বাংলাদেশিদের দুর্গোৎসবে প্রধানমন্ত্রীর মুখ্যসচিব

আহমাদুল কবির | প্রকাশিত: ০৮:৫৫ পিএম, ১৭ অক্টোবর ২০১৮

মালয়েশিয়ার রাজধানী কুয়ালালামপুর পেতালিং জায়ায় ‘কুয়ালালামপুর সর্বজনীন দুর্গোৎসব-২০১৮’ পরিদর্শন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার মুখ্য সচিব মো, নজিবুর রহমান। তার সঙ্গে ছিলেন মালয়েশিয়ায় বাংলাদেশের হাইকমিশনার মো. শহীদুল ইসলাম, লেবার কাউন্সিলর ও অতিরিক্ত সচিব মো. সায়েদুল ইসলাম, মিসেস সাবিহা ইসলাম, প্রথম সচিব (শ্রম) মো. হেদায়েতুল ইসলাম মণ্ডল, প্রথম সচিব (বাণিজ্যিক) মো. রাজিবুল আহসান, প্রথম সচিব (ভিসা ও পাসপোর্ট) মো. মশিউর রহমান তালুকদার, প্রথম সচিব (কনস্যুলার) মাসুদ হোসেন প্রমুখ।

malaysia

অতিথিদের স্বাগত জানান দুর্গোৎসবের আহ্বায়ক সঞ্জয়। অতিথিদের উত্তরীয় ও ফুল দিয়ে বাদ্য ও সংগীতের মধ্যমে বরণ করে নেয়া হয়। এ সময় মুখ্যসচিব বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, ধর্ম যার যার উৎসব সবার, সেই স্পৃহা ধারণ করে আপনারা সম্প্রীতি ও সম্মিলনের যে উৎসব করছেন সেটা আরও সমৃদ্ধ হোক।’

হাইকমিশনার মো. শহীদুল ইসলাম বলেন, ‘প্রধানমন্ত্রীর মুখ্য সচিব ইউরোপ ভ্রমণ শেষে সরাসরি মালয়েশিয়ায় এসে দুর্গোতসব দেখতে এসেছেন। এ জন্য প্রবাসীরা ধন্য। ধর্ম মানুষকে কাছে টানে, সম্প্রীতির বন্ধনে আবদ্ধ করে। আজকের এই সম্মিলন তারই প্রমাণ। এই প্রবাসে আপনারা পূজার আয়োজন করে শান্তি ও সমৃদ্ধিকে প্রতিষ্ঠিত করেছেন।

জেডএ/জেআইএম

আরও পড়ুন