ভিডিও EN
  1. Home/
  2. প্রবাস

জার্মানিতে নৌকার পক্ষে প্রচারণা শুরু

প্রবাস ডেস্ক | জার্মানি | প্রকাশিত: ০৫:০৮ পিএম, ১০ অক্টোবর ২০১৮

জার্মানির ফ্রাঙ্কফুর্টে বাংলাদেশ আওয়ামী লীগ জার্মান শাখার উদ্যোগে কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। আগামী জাতীয় নির্বাচনে জার্মানিতে বসবাসকারী আওয়ামী লীগের নেতা-কর্মীদের করণীয় ঠিক করতে এবং দেশে ও প্রবাসে দলীয় প্রতীক নৌকার পক্ষে প্রচারণার জন্য এই কর্মী সমাবেশ করা হয়।

জার্মান আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ বিভিন্ন অঙ্গ সংগঠনের বিপুল সংখ্যক নেতা-কর্মী অংশগ্রহণ করেন। বাংলাদেশ আওয়ামী লীগ জার্মান শাখার সভাপতি এ কে এম বসিরুল আলম চৌধুরী সাবুর সভাপতিত্বে এবং ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হাকিম টিটুর পরিচালনায় কর্মী সমাবেশে নেতাদের মধ্যে বক্তব্য রাখেন জার্মান আওয়ামী লীগের উপদেষ্টা আমিনুর রহমান খসরু, নুরুল ইসলাম, সহ-সভাপতি ইউনুস আলী খান।

এছাড়া নুর হাসনাত শিপন, জিল্লুর রহমান, এস এম জাহাঙ্গীর হোসেন, আতিকুর রহমান সবুজ, আজাহার হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক রেজাউল করিম সহিদ, জাকির হোসেন, সাংগঠনিক সম্পাদক আব্বাস আলী চৌধুরী, ইঞ্জিনিয়ার হাবিবুর রহমান, প্রচার সম্পাদক স্নিগ্ধা বুলবুল, জার্মান ছাত্রলীগ সভাপতি দেওয়ান আরিফিন টিপুসহ আর অনেকে।

Germany2.jpg

এছাড়াও জার্মান আওয়ামী লীগের উপদেষ্টা মণ্ডলীর সদস্যরা, কেন্দ্রীয় ও শাখা কমিটির বিভিন্ন পর্যায়ের নেতারা, জার্মান যুবলীগ ও বাংলাদেশ ছাত্রলীগ জার্মানি শাখার নেতারা সমাবেশে উপস্থিত ছিলেন।

জার্মান আওয়ামী লীগের নেতারা উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী জাতীয় নির্বাচনে পুনরায় শেখ হাসিনার সরকারকে নির্বাচিত করার আহ্বান জানান। তথ্যপ্রযুক্তির উন্নয়ন, বঙ্গবন্ধু স্যাটেলাইট, পদ্মা সেতুসহ বর্তমান সরকারের সময়ে বিভিন্ন উন্নয়নের চিত্র তুলে ধরে তারা বলেন, বাংলাদেশকে উন্নত আধুনিক দেশে রূপান্তরিত করতে শেখ হাসিনার নেতৃত্বাধীন আওয়ামী লীগ সরকারের কোন বিকল্প নেই।

বক্তারা বলেন, আগামী নির্বাচনে ষড়যন্ত্রকারীরা যেন আর মাথাচাড়া দিয়ে উঠতে না পারে সেদিকে সবার দৃষ্টি রাখা জরুরি। তারা জঙ্গিবাদ মুক্ত এবং সাম্প্রদায়িকতা মুক্ত বাংলাদেশ গড়তে আবারো নৌকা মার্কায় ভোট দিতে দেশবাসীর প্রতি আহ্বান জানান।

হাবিবুল্লাহ আল বাহার/এমআরএম/এমএস

আরও পড়ুন