ভিডিও EN
  1. Home/
  2. প্রবাস

মালয়েশিয়ায় ব্রাহ্মণবাড়িয়া অ্যাসোসিয়েশনের আলোচনা সভা অনুষ্ঠিত

আহমাদুল কবির | মালয়েশিয়া | প্রকাশিত: ১০:৫২ এএম, ২৪ সেপ্টেম্বর ২০১৮

ব্রাহ্মণবাড়িয়া জেলা অ্যাসোসিয়েশন মালয়েশিয়ার উদ্যোগে দেশের একাদশ সংসদ নির্বাচনে প্রবাসীদের করণীয় শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় সংসদ নির্বাচন ছাড়াও প্রবাসীদের নানা সমস্যা ও সমাধান নিয়ে আলোচনা করা হয়।

ব্রাহ্মণবাড়িয়া জেলা অ্যাসোসিয়েশন মালয়েশিয়ার উদ্যোগে ব্যারিস্টার জাকির আহম্মদ (ব্রাহ্মণবাড়িয়া ৫ নবীনগরের মনোয়ন প্রত্যাশী) মালয়েশিয়া আগমন উপলক্ষে কুয়ালালামপুরের বুকিত বিনতাং এলাকার রেস্টুরেন্ট ফুড ভিলেজের বল রুমে এ সভার আয়োজন করা হয়।

অ্যাসোসিয়েশনের সভাপতি নাজমুল ইসলাম বাবুলের সভাপতিত্বে এবং ইঞ্জিনিয়ার মো. রাহাদ উজ্জামানের সঞ্চালনায় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যারিস্টার জাকির আহম্মদ।

পবিত্র কোরআন তেলাওয়াতের মাধ্যমে সভার কার্যক্রম শুরু করা হয়। পরে জাতীয় সংগীত পরিবেশন এবং শহীদদের স্মরণে নিরবতা পালন করা হয়। সভায় প্রবাসীদের সকল সমস্যাদিসহ তাদের ভোটের অধিকার এবং আসন্ন জাতীয় নির্বাচনে প্রবাসীদের করণীয় নিয়ে আলোচনা হয়।

অনুষ্ঠানে আন্যান্যদের মধ্যে অ্যাসোসিয়েশনের সহ-সভাপতি কবি আলমগীর, আশফাকুল ইসলাম (সোহেল), গোলাপ মিয়া, সাংগঠনিক সম্পাদক রায়হান রাজু, নোমান মিয়া, সদস্য আল আমিন, মো. মামুন, ফরহাদ, মহিউদ্দিন, আওয়ামী লীগের মিনহাজ উদ্দিন, ছাত্রলীগের মওদুদ মোল্লাসহ বিভিন্ন অঙ্গ সংগঠনের ব্যক্তিরা উপস্থিত ছিলেন এবং বক্তব্য রাখেন।

আরএস/জেআইএম

আরও পড়ুন