ভিডিও EN
  1. Home/
  2. প্রবাস

অল ইউরোপ বাংলাদেশ প্রেস ক্লাবের আহ্বায়ককে সংবর্ধনা

জমির হোসেন | প্রকাশিত: ০৯:৫৮ এএম, ১৭ সেপ্টেম্বর ২০১৮

অল ইউরোপ বাংলাদেশ প্রেস ক্লাবের আহ্বায়ক ও বাংলাভিশনের ইউরোপ প্রতিনিধি ফয়সাল আহাম্মেদ দ্বীপকে সংবর্ধনা দিয়েছে ইতালি বাংলা প্রেসক্লাব। রোববার (১৬ সেপ্টেম্বর) রাজধানী রোমের স্থানীয় একটি রেষ্টুরেন্টে এ আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, আজকে সমাজের সর্বস্তরে বিভক্তির ফলে অসাধু দেশবিরোধী চক্র সক্রিয় হওয়ার সুযোগ পেয়ে দেশকে ধ্বংস করছে। এ থেকে পরিত্রাণ দিতে পারেন শুধুমাত্র সাংবাদিকরা। অথচ তারাও বিভিন্ন কারণে বিভক্ত হয়ে আছে। অল ইউরোপ বাংলাদেশ প্রেসক্লাব ইউরোপের সাংবাদিকদের একটি বৃহৎ সংগঠন এবং ঐক্যবদ্ধ প্ল্যাটফর্ম।

Italy-2

ইতালি বাংলা প্রেস ক্লাব সভাপতি খান রিপনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক রিয়াজ হোসেনের উপস্থাপনায় অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন বাংলাদেশ সমিতির সাবেক সভাপতি জি এম কিবরিয়া, নুরে আলম সিদ্দিকী বাচ্ছু, বরিশাল বিভাগ সমিতির সভাপতি নজরুল ইসলাম মাঝি, সাধারণ সম্পাদক এমএ রব মিন্টু, আবুল কালাম সায়মন, দ্বীন মোহাম্মদ দীনু, অল ইউরোপ বাংলাদেশ প্রেস ক্লাবের সদস্য সচিব জমির হোসেন, ডিটি টিভির সিও শিমুল রহমান, ডিবিসি প্রতিনিধি আমির হোসেন লিটন, আনন্দ টিভির প্রতিনিধি মনিকা ইসলাম, মোক্তার জামান, কামরুজ্জামান রতন প্রমুখ।

এছাড়া সামাজিক, রাজনৈতিক, ব্যবসায়ী, আঞ্চলিক সমিতিসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ এ সময় উপস্থিত ছিলেন।

এমএমজেড/জেআইএম

আরও পড়ুন