ভিডিও EN
  1. Home/
  2. প্রবাস

মালয়েশিয়ায় বৃহত্তর যশোর জেলা কল্যাণ সমিতির ইফতার

প্রবাস ডেস্ক | প্রকাশিত: ০৯:০৫ এএম, ০৯ জুন ২০১৮

প্রবাসীদের কল্যাণে গঠিত বৃহত্তর যশোর জেলা কল্যাণ সমিতি মালয়েশিয়ার উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (০৮ জুন) রাজধানী কুয়ালালামপুরে বুকিত বিনতাং শহরে অবস্থিত রেস্টুরেন্ট ফুড ভিলেজে এ ইফতার মাহফিলের আয়োজন করা হয়। যশোর ও এর আশপাশের কয়েকটি জেলার প্রবাসীদের সমন্বয়ে গঠিত এ সমিতির সভাপতি জাহিদুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন সমিতির সাধারণ সম্পাদক আলী হোসেন।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন প্রচার ও প্রকাশনা সম্পাদক সাংবাদিক শেখ আরিফুজ্জামান ও এম এম কবিরুজ্জামান জীবন। কুরআন তেলাওয়াতের মধ্য দিয়ে মূল অনুষ্ঠান শুরু হয়। কুরআন তেলাওয়াত করেন হাফেজ মফিজুর রহমান। অনুষ্ঠানে বক্তারা বলেন, ‘বৃহত্তর যশোর জেলা কল্যাণ সমিতি মালয়েশিয়ায় কর্মরত শ্রমিকের পাশে থেকে তাদের অভিভাবক হয়ে কাজ করতে চায়। তাই সমিতির কর্মকাণ্ডের মাধ্যমে প্রবাসীরা যাতে মালয়েশিয়াতে মাথা উঁচু করে দাঁড়াতে পারে, সেজন্য সকলকে এক হয়ে কাজ করতে হবে।’

malaysia

অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন সমিতির উপদেষ্টা বিশিষ্ট মুক্তিযোদ্ধা শওকত হোসেন পান্না, সিনিয়র যুগ্ম সম্পাদক আসাদুজ্জামান, প্রকৌশলী সুলতানুর রেজা, কর্নেল রেজা, মোস্তাক হোসেন, ইকবাল হোসেন সেলিম, কামরুজ্জামান, সাখাওয়াত হোসেন প্রমুখ।

এ সময় এসকে সেন্টু, হাজী সাইফুল, মিনারুল, শাহীন, বিল্লাল মোল্লা, রায়হান, এস এম সাগির রাজ, মো. রাসেদ আলী, গোলাম মোর্শেদসহ মালয়েশিয়ার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে অধ্যয়নরত শিক্ষার্থী, ব্যবসায়ী, রাজনীতিবিদ ও মালয়েশিয়ার বিভিন্ন সমিতির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এসআর/জেআইএম

আরও পড়ুন