ভিডিও EN
  1. Home/
  2. প্রবাস

মালয়েশিয়ায় রসনা বিলাসের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

আহমাদুল কবির | মালয়েশিয়া | প্রকাশিত: ০১:৩৩ পিএম, ০২ জুন ২০১৮

সাফল্যের সঙ্গে ষষ্ঠ বছরে পদার্পণ করেছে মালয়েশিয়ায় বাংলাদেশি রেস্টুরেন্ট রসনা বিলাস। এ উপলক্ষে শুক্রবার রাত ১০টায় প্রবাসী বাঙালিরা রসনা বিলাসে মিলিত হয়। কেক কাটার মধ্য দিয়ে পালিত হয় প্রতিষ্ঠাবার্ষিকী।

রাত ১০টায় শুরু হয় অনুষ্ঠানের প্রথম পর্ব। অনুষ্ঠানে স্থানীয়রা ছাড়াও বিপুল সংখ্যক প্রবাসী বাংলাদেশির সমাগম হয়। এ যেন প্রবাসের এক টুকরো বাংলাদেশ। রমজানে বাংলাদেশি প্রবাসীদের ভ্রাতৃত্ব দেখে অবাক হন আগত বিদেশি অতিথিরা।

Maleshia2

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাবেক কমিশনার মীর্জা খোকন, মালয়েশিয়া বিএনপির সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় বিএনপির সদস্য মো. মোশাররফ হোসেন, সহ-সভাপতি তালহা মাহমুদ, কাজী সালাহ উদ্দিন। এছাড়া বিভিন্ন সামাজিক সংগঠন ও প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ায় কর্মরত সাংবাদিক নেতারা।

রসনা বিলাসের পরিচালক সাগর আহমদ বলেন, গ্রাহকদের জন্য আরও উন্নত পরিবেশ ও সর্বোত্তম সেবা নিশ্চিত করতে আমাদের চেষ্টা অব্যাহত রয়েছে। মালয়েশিয়ার রাজধানী কুয়ালালামপুরে এরই মধ্যে খ্যাতি কুড়িয়েছে এই বাংলাদেশি রেস্টুরেন্ট।

Maleshia2

সাগর বলেন, আজকের রসনা বিলাস রেস্টুরেন্ট মালয়েশিয়ায় প্রবাসী সবার সম্মিলিত প্রচেষ্টার ফল। এই রসনা বিলাস শুধু ব্যবসা প্রতিষ্ঠানই নয়, মালয়েশিয়া প্রবাসী বাংলাদেশিদের মর্যাদার প্রতীকে পরিণত হয়েছে। সবার আন্তরিক সহযোগিতায় মালয়েশিয়ায় একমাত্র অভিজাত বাংলাদেশি রেস্টুরেন্ট হিসেবে ৫ বছর ধরে দেশি-বিদেশি গ্রাহককে সুনামের সঙ্গে সেবা দিয়ে যাচ্ছে রসনা বিলাস।

এমআরএম/জেআইএম

আরও পড়ুন