ভিডিও EN
  1. Home/
  2. প্রবাস

ইতালি আ.লীগের সাধারণ সম্পাদকের আয়োজনে ইফতার

জমির হোসেন | প্রকাশিত: ০৬:৩৫ পিএম, ২৫ মে ২০১৮

ইতালি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাসান ইকবালের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ২৪ মে মাহে রমজানের অষ্টম দিনে ইফতারের আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ইতালিতে নিযুক্ত বাংলাদেশ দূতাবাসের রাষ্ট্রদূত আবদুস সোবহান সিকদার।

এছাড়াও অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ইতালি বাংলাদেশ সমিতির সাবেক সভাপতি কে এম লোকমান হোসেন ও জি এম কিবরিয়া, ইতালি আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি জাহাঙ্গীর ফরাজী, ইতালি আওয়ামী লীগের সহ-সভাপতি আলি আহাম্মদ ঢালী, বরিশাল বিভাগ সমিতির সভাপতি নজরুল ইসলাম মাঝি, ইতালী আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুর রউফ ফকির, জসিম উদ্দিন, বৃহত্তর কুমিল্লা সমিতির সাবেক সভাপতি দিদারুল আবেদিন।

এছাড়া বর্তমান সদস্য সচিব আবু তাহের, যুগ্ম আহ্বায়ক মাহাবুব আলম প্রধানসহ রোমের বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, আঞ্চলিক সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাসহ বিপুল সংখ্যক প্রবাসী বাংলাদেশিরা উপস্থিত ছিলেন।

Italy-Ifter-1

ইফতার ও দোয়া মাহফিলে বিশেষ মোনাজাত পরিচালনা করেন তুসকোলানা মসজিদের ওমর এর ইমাম, এ সময় হাসান ইকবালের মরহুম মাতা-পিতার আত্মার শান্তি কামনা করে দোয়া করা হয়।

ইফতারে কমিউনিটি ব্যক্তিত্ব, ইতালি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাসান ইকবাল আমন্ত্রিত অতিথিদের ধন্যবাদ জানিয়ে বলেন, আমি আপনাদের কাছে কৃতজ্ঞ, আপনারা আমার মরহুম মাতা-পিতার জন্য দোয়া করবেন মহান আল্লাহ যেন তাদেরকে জান্নাত দান করেন।

এমআরএম/পিআর

আরও পড়ুন