ভিডিও EN
  1. Home/
  2. প্রবাস

ইতালিতে বৈশাখী মেলার আহ্বায়ক সায়মন, সদস্য সচিব আমিনুল

জমির হোসেন | ইতালি | প্রকাশিত: ০৭:১৬ পিএম, ১৮ এপ্রিল ২০১৮

ইতালিতে চার দিনব্যাপী বৈশাখী মেলার আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। মেলার আহ্বায়ক আবুল কালাম সায়মন ও সদস্য সচিব আমিনুল ইসলামকে নির্বাচন করা হয়েছে। এছাড়া সাইফুল ইসলামকে প্রধান সমন্বয় করে আংশিক আহ্বায়ক কমিটি গঠন করা হয়।

সোমবার স্থানীয় একটি হলে সর্ব সম্মতিতে আহ্বায়ক কমিটির আংশিক নাম প্রকাশ করা হয়। কমিটির অন্যরা হলেন- প্রধান পৃষ্ঠপোষক জি এম ওমর ফারুক, প্রধান উপদেষ্টা, হাসানুজ্জামান কামরুল জামান, বাংলাদেশ সমিতির আহ্বানে দীর্ঘ আলোচনার পর বৈশাখী মেলা ও বর্ষবরণ উদযাপন পরিষদ গঠন করা হয়েছে।

আহ্বায়ক কমিটির আলোচনা সভা পরিচালনা করেন সমিতির সাধারণ সম্পাদক আবুল কালাম সায়মন। তিনি উপস্থিত সবার কাছে আগামী ২৮ এপ্রিল থেকে পহেলা মে পযর্ন্ত চার দিনব্যাপী মেলার প্রস্তুতি তুলে ধরেন। সভায় সবার সম্মতিতে মেলার নামকরণ করা হয় জাতীয় বৈশাখী মেলা ও বর্ষবরণ উৎসব।

মেলার আয়োজনে জাতীয় বৈশাখী মেলা ও বর্ষবরণ উদযাপন পরিষদ ১৪২৫ বাংলা ইতালি। অনুষ্ঠানে সার্বিক থাকছে তত্ত্বাবধানে বাংলাদেশ সমিতি ইতালি, সার্বিক সহযোগিতায় বাংলাদেশ ব্যাংকার ব্যবসায়ী সমিতি।

সভা থেকে জানা যায়, মেলায় আমন্ত্রিত প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ইতালিয়ান জিনো পাওলো, বিশেষ অতিথি মারতা, কাজী মনসুর আহমেদ সিপু সভাপতি বৃহত্তর ঢাকা সমিতি-ইতালি, মিজানুর রহমান মিজান সভাপতি বৃহত্তর ফরিদপুর সমিতি, মো. নিজাম উদ্দিন ভারপ্রাপ্ত সভাপতি বৃহত্তর নোয়াখালী সমিতি, অলিউদ্দিন শামীম সভাপতি জালালাবাদ কল্যাণ সংঘ বৃহত্তর সিলেট।

এমআরএম/জেআইএম

আরও পড়ুন