ভিডিও EN
  1. Home/
  2. প্রবাস

সমৃদ্ধ বাংলাদেশ গড়তে নৌকার বিকল্প নেই : ডা. বিদ্যুৎ বড়ুয়া

প্রবাস ডেস্ক | প্রকাশিত: ১২:৩২ পিএম, ০৯ এপ্রিল ২০১৮

সমৃদ্ধশালী বাংলাদেশ গড়তে বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিকল্প নাই বলে মন্তব্য করেছেন ডেনমার্ক আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সর্ব ইউরোপ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ঢামেক ছাত্র সংসদের সাবেক ভিপি ডা. বিদ্যুৎ বড়ুয়া।

রোববার সংযুক্ত আরব আমিরাতে এক মতবিনিময় সভায় তিনি এ মন্তব্য করেন।

আলহাজ এ,বি,এম মহিউদ্দিন চৌধুরী স্মৃতি পরিষদ, কোতোয়ালি থানা আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হাসান মনসুর, আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা উপ-কমিটির সদস্য রাশেদুল ইসলাম রাশেদ প্রমুখ এ মতবিনিময় সভার আয়োজন করে।

বিদ্যুৎ বড়ুয়া বলেন, ‘প্রিয় স্বদেশকে বিশ্বের বুকে মাথা উঁচু করে সম্মানের সঙ্গে পরিচিত করার জন্য সফল রাষ্ট্রনায়ক শেখ হাসিনার ভূমিকা অনন্য। আগামী দিনে আমাদের সবাইকে ঐক্যবদ্ধ হয়ে সব ভেদাভেদ ভুলে আওয়ামী লীগের প্রার্থীকে জয়ী করতে হবে। দেশের স্বার্থে আওয়ামী লীগের বিকল্প নেই। অর্থনৈতিক মুক্তির জন্য শেখ হাসিনার উপর আবার আস্থা রাখতে হবে’।

আলহাজ এ বি এম মহিউদ্দিন চৌধুরী স্মৃতি পরিষদের আহ্বায়ক আলহাজ মোহাম্মদ বাহাদুরের সভাপতিত্বে ও সদস্য সচিব ইঞ্জিনিয়ার এস এম মহিউদ্দিন বেলাল রনির সঞ্চালনায় যুগ্ম আহ্বায়ক সাইফুল, রেজাউল, বাপ্পী, মুন্না, সদস্য- মোহাম্মদ মুন, তাজুল এরশাদ, মনসুর, বক্কর, আলাউদ্দিন, সামি, মুসা, আলমসহ স্থানীয় আওয়ামী লীগ, বঙ্গবন্ধু পরিষদ, যুবলীগ ও স্বেচ্ছাসেবক লীগের নেতারা এ সময় উপস্থিত ছিলেন।

এমএমজেড/জেআইএম

আরও পড়ুন