ভিডিও EN
  1. Home/
  2. প্রবাস

কুয়েতে মুক্তিযোদ্ধা সন্তানদের স্বাধীনতা দিবস উদযাপন

সাদেক রিপন | প্রকাশিত: ০৩:৪৪ পিএম, ২৯ মার্চ ২০১৮

আমরা মুক্তিযোদ্ধার সন্তান কুয়েত কমান্ড কেন্দ্রীয় কমিটি উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বুধবার সন্ধ্যায় কুয়েত সিটির গুলশান হোটেলে আলোচনা ও দোয়া মাহফিল আয়োজিত হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন- আমরা মুক্তিযোদ্ধা সন্তান কুয়েত কমান্ডের সভাপতি দিদারুল আলম দিদার এবং সঞ্চালনায় করেন যুগ্ম সাধারণ সম্পাদক মোরশেদ আলম। প্রধান অতিথির বক্তব্য দেন, বীর মুক্তিযোদ্ধা আহমেদুর রহমান মাসুম ও বিশেষ অতিথি বীর মুক্তিযোদ্ধা আল ইমরান, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মাসুদ করিম।

এ সময় বাংলাদেশ থেকে টেলি কনফারেন্স-এর মাধ্যমে বাংলাদেশ থেকে আমরা মুক্তিযোদ্ধার সন্তান কেন্দ্রীয় কমিটির সভাপতি হুমায়ুন কবির ও আমরা মুক্তিযোদ্ধার সন্তান কুয়েত শাখার সাধারণ সম্পাদক খলিলুর রহমান তপন শুভেচ্ছা বক্তব্য রাখেন।

এছাড়াও আরও বক্তব্য দেন- কুয়েত আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান, কুয়েত যুবলীগ আহ্বায়ক ইমাম উদ্দীন বাদল, জাতীয় পার্টি কুয়েত-এর সহ-সভাপতি মো. ইসমাইল হোসেনও সাধারণ সম্পাদক হজরত মল্লিক, আওয়ামী প্রজন্ম লীগ কুয়েত শাখার সভাপতি মঈনুল আল ইসলাম, মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগের আহ্বায়ক আব্দুল মান্নান, আমরা মুক্তিযোদ্ধার সন্তান কুয়েত শাখার সহ-সভাপতি সাইদুল হক খান, ওসমান গনি, যুগ্ম সাধারণ সম্পাদক চয়ন মিয়া, স্বেচ্ছাস্বক লীগ-এর সাধারণ সম্পাদক মো. বেলাল উদ্দীন, যুগ্ম সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন, কুয়েতে বিভিন্ন রাজতৈনিক সামাজিক, সাংস্কৃতিক সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

মাওলানা নাসির উদ্দীনের পরিচালনায় মহান স্বাধীনতা যুদ্ধে শহীদদের আত্মার মাগফেরাত কামনায় দোয়া মোনাজাত করা হয়।

এমআরএম/পিআর

আরও পড়ুন