ভিডিও EN
  1. Home/
  2. রাজনীতি

সংস্কার কার্যক্রম শেষে নির্বাচন সম্পন্ন করতে হবে: খেলাফত মজলিস

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ০৭:০৬ পিএম, ২৮ সেপ্টেম্বর ২০২৪

খেলাফত মজলিসের আমির শায়খুল হাদিস মাওলানা আব্দুল বাছিত আজাদ বলেছেন, সংস্কার কার্যক্রম দ্রুত শেষ করে জাতীয় নির্বাচন সম্পন্ন করতে হবে। পাঠ্যপুস্তক সংশোধন ও পরিমার্জন কমিটিতে আলেম ও ইসলামী স্কলার অন্তর্ভুক্ত করার যে দাবি উঠেছে তা কার্যকর করতে হবে।

শনিবার (২৮ সেপ্টেম্বর) সকালে খেলাফত মজলিসের কেন্দ্রীয় কার্যালয়ে অনুষ্ঠিত কেন্দ্রীয় উপদেষ্টা পরিষদের বৈঠকে এ কথা বলেন তিনি।

আব্দুল বাছিত আজাদ বলেন, নিত্যপণ্যের বাজারের অস্থিতিশীলতা নিয়ন্ত্রণ করা খুবই জরুরি। পতিত স্বৈরাচার নতুনভাবে ফিরে আসার যে ষড়যন্ত্র করছে তা ঐক্যবদ্ধভাবে প্রতিহত করতে হবে। খেলাফত মজলিসের কেন্দ্রীয় উপদেষ্টা পরিষদের বৈঠকে সভাপতির বক্তব্যে তিনি এ কথা বলেন।

মহাসচিব ড. আহমদ আবদুল কাদেরের পরিচালনায় বৈঠকে কেন্দ্রীয় উপদেষ্টা পরিষদ সদস্যদের মধ্যে বক্তব্য দেন ড. আবদুল লতিফ মাসুম, মাওলানা সৈয়দ ফেরদাউস বিন ইসহাক, মাওলানা আবদুল কাইউম সোবহানী, ডা. আবদুল্লাহ খান, মাওলানা মাহবুবুল হক কাসেমী, শায়খুল হাদীস মাওলানা আসাদুল্লাহ, ড. ইউসুফ আলী, ডা. আবু হোসেন, মাওলানা শরাফত আলী, মাওলানা নজরুল ইসলাম মাজহারী।

বৈঠকে লেবাননে ইসরাইলের নির্বিচার বোমা বর্ষণে নারী-শিশুসহ হাজারও লেবানীজ নাগরিক হত্যার তীব্র নিন্দা জানানো হয়। হামলা বন্ধে জাতিসংঘসহ আন্তর্জাতিক সম্প্রদায়কে কার্যকর পদক্ষেপ নেওয়ার আহ্বান জানানো হয়।

এএএম/এমএএইচ/জেআইএম