ভিডিও EN
  1. Home/
  2. রাজনীতি

চট্টগ্রাম মহানগর যুবদলের কমিটি বিলুপ্ত, দুই নেতা বহিষ্কার

নিজস্ব প্রতিবেদক | চট্টগ্রাম | প্রকাশিত: ১১:২৯ এএম, ২১ সেপ্টেম্বর ২০২৪

চট্টগ্রাম সিটি করপোরেশনের (চসিক) মালিকানাধীন স্পোর্টস টার্ফ দখল নিয়ে যুবদলের দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় সমালোচনার মুখে চট্টগ্রাম মহানগর যুবদলের কমিটি বিলুপ্ত ঘোষণা করেছে কেন্দ্রীয় কমিটি।

একই সঙ্গে দলীয় শৃঙ্খলাপরিপন্থি কর্মকাণ্ডে জড়িত থাকার অভিযোগে বিলুপ্ত কমিটির প্রথম যুগ্ম সাধারণ সম্পাদক মোশাররফ হোসাইন এবং কৃষি বিষয়ক সম্পাদক নুরুল আমিনকে প্রাথমিক সদস্য পদসহ দলীয় সব পদ থেকে বহিষ্কার করা হয়েছে।

শনিবার (২১ সেপ্টেম্বর) যুবদল কেন্দ্রীয় কমিটির দপ্তর সম্পাদক নুরুল ইসলাম সোহেলের সই করা এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

আরও পড়ুন

বিজ্ঞপ্তিতে বলা হয়, মেয়াদোত্তীর্ণ হওয়ায় জাতীয়তাবাদী যুবদল চট্টগ্রাম মহানগর শাখার কমিটি বিলুপ্ত ঘোষণা করা হলো। শিগগির নতুন কমিটি ঘোষণা করা হবে। যুবদল কেন্দ্রীয় কমিটির সভাপতি আবদুল মোনায়েম মুন্না এবং সাধারণ সম্পাদক মোহাম্মদ নূরুল ইসলাম নয়ন এ সিদ্ধান্ত কার্যকর করেছেন বলে বিজ্ঞপ্তিতে জানানো হয়।

এর আগে গতকাল শুক্রবার বিকেলে চট্টগ্রাম মহানগরীর চান্দগাঁও থানা এলাকায় চট্টগ্রাম সিটি করপোরেশনের স্পোর্টস জোন দখল নিয়ে বহিষ্কৃত দুই যুবদল নেতার অনুসারীদের মধ্যে সংঘর্ষ হয়। এতে জুবায়েল উদ্দিন বাবু নামের এক যুবক নিহত হন।

এমডিআইএইচ/কেএসআর/এমএস