ভিডিও EN
  1. Home/
  2. রাজনীতি

অস্ত্রধারীদের দ্রুত গ্রেফতারের দাবি জামায়াতের

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ০৫:৫২ পিএম, ১১ সেপ্টেম্বর ২০২৪

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে শিক্ষার্থীদের ওপর প্রকাশ্যে হামলা চালানো অস্ত্রধারীদের দ্রুত গ্রেফতারের দাবি জানিয়েছেন চট্টগ্রাম মহানগর জামায়াতের আমির ও সাবেক এমপি শাহজাহান চৌধুরী।

বুধবার (১১ সেপ্টেম্বর) নগরের দামপাড়া পুলিশ লাইনে চট্টগ্রাম মেট্টোপলিটন পুলিশ (সিএমপি) কমিশনার হাসিব আজিজের সঙ্গে সাক্ষাৎ করে এ দাবি জানানো হয়।

শাহজাহান চৌধুরী বলেন, ‘ফ্যাসিস্ট আওয়ামী লীগ সরকার দীর্ঘদিন ধরে খুন, গুম, অর্থ ও মানবপাচার, নানাবিধ অপরাধ সংঘটনের মাধ্যমে দেশকে ধ্বংস করে দিয়েছে। স্থিতিশীল পরিবেশ ফিরিয়ে আনা এবং দেশ পুনর্গঠনের জন্য সবাইকে একযোগে কাজ করতে হবে।’

এ সময় শাহজাহান চৌধুরী আইনশৃঙ্খলা পরিস্থিতি উন্নয়ন এবং চিহ্নিত সন্ত্রাসীদের অবিলম্বে গ্রেফতার করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

সাক্ষাৎকালে উপস্থিত ছিলেন অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতি প্রাপ্ত উপ-পুলিশ কমিশনার (সিটিএসবি) মুহাম্মদ মোখলেছুর রহমান, নগর জামায়াতে ইসলামী নায়েবে আমির মুহাম্মদ নজরুল ইসলাম, নগর সেক্রেটারি অধ্যক্ষ নুরুল আমিন, নগর এসিস্ট্যান্ট সেক্রেটারি মোহাম্মদ উল্লাহ, নগর সাংগঠনিক সম্পাদক ও সাবেক ওয়ার্ড কাউন্সিলর অধ্যক্ষ শামসুজ্জামান হেলালী প্রমুখ।

এএজেড/এমআরএম/জিকেএস