ভিডিও EN
  1. Home/
  2. রাজনীতি

লোডশেডিং হাসিনার লুটপাটের ফল: খসরু

জ্যেষ্ঠ প্রতিবেদক | প্রকাশিত: ০৭:৩৯ পিএম, ১০ সেপ্টেম্বর ২০২৪

শেখ হাসিনা সরকারের লুটপাটের ফল হিসেবে দেশের মানুষ ভয়াবহ বিদ্যুতের লোডশেডিং ভোগ করছে বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী।

মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) সন্ধ্যায় গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে গণঅধিকার পরিষদের সঙ্গে বৈঠক শেষে তিনি এ কথা বলেন।

খসরু বলেন, বিদ্যুৎ বিভ্রাট না, ভয়াবহ বিভ্রাট চলছে দেশে। বিগত সরকারের লুটপাটের ফল দেশের মানুষ এখন ভোগ করছে। লাখ লাখ ডলার যে বিদেশে পাচার করেছে তা বিদ্যুৎ থেকে দুর্নীতি করে। এটা রিকভার করতে সময় লাগবে।

তিনি বলেন, যারা সরকারে আছে তারা এই সমস্যা সমাধান করার চেষ্টা করছে। এই সমস্যা রাতারাতি সমাধান সম্ভব নয়। এটার জন্য দীর্ঘ সময়ের প্রয়োজন। যার জন্য আমাদের ধৈর্য সহকারে সামনে এগিয়ে যেতে হবে।

গণঅধিকার পরিষদের সঙ্গে বৈঠক নিয়ে খসরু বলেন, শেখ হাসিনার পদত্যাগের জন্য আমরা ঐক্যবদ্ধভাবে আন্দোলন করেছি। শেখ হাসিনার পতন হয়েছে। পতনের পর আগামীর বাংলাদেশ কেমন হবে তা নিয়ে আলোচনা হয়েছে।

তিনি আরও বলেন, আমরা অন্তর্বর্তী সরকারকে সহযোগিতা করছি। যাতে তারা রাষ্ট্রের সমস্যাগুলো দ্রুত সংস্কার করে নির্বাচনের দিকে এগিয়ে যেতে পারে।

কেএইচ/এমএইচআর/এমএস