ভিডিও EN
  1. Home/
  2. রাজনীতি

এস আলমের গাড়িকাণ্ড

চট্টগ্রাম দক্ষিণ জেলা কমিটি বিলুপ্ত করলো বিএনপি

জ্যেষ্ঠ প্রতিবেদক , নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ১১:২৩ পিএম, ০১ সেপ্টেম্বর ২০২৪

 

এস আলম গ্রুপের ১৪টি বিলাসবহুল গাড়ি রাতের আঁধারে সরিয়ে নেওয়ার অভিযোগ উঠেছে চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপি নেতাদের বিরুদ্ধে। এরপর ভেঙে দেওয়া হলো চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপির আহ্বায়ক কমিটি।

রোববার (১ সেপ্টেম্বর) বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর সই করা এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, আজ দলের সিদ্ধান্ত অনুযায়ী চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপির আহ্বায়ক কমিটি বিলুপ্ত করা হয়েছে। পরবর্তী কমিটি ঘোষণা না হওয়া পর্যন্ত চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপির নামে কোনো সাংগঠনিক কার্যক্রম চালানো যাবে না।

এর আগে এস আলমের গাড়িকাণ্ডে জড়িত থাকার অভিযোগে শোকজ করা হয় কমিটির আহ্বায়ক আবু সুফিয়ান, যুগ্ম আহ্বায়ক এনামুল হক এনাম ও কর্ণফুলী বিএনপির আহ্বায়ক এস এম মামুন মিয়াকে।

গত বৃহস্পতিবার রাতে কালুরঘাট শিল্প এলাকার (বিসিক) মীর গ্রুপের মালিকানাধীন একটি ওয়্যারহাউস থেকে একে একে ১৪টি বিলাসবহুল গাড়ি সরিয়ে নেওয়া হয়। গাড়িগুলোর মধ্যে রয়েছে- বিএমডব্লিউ, মার্সিডিজ, অডি, পোরশে ও রেঞ্জরোভার।

সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়া এক ভিডিওতে দেখা যায়, চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক এনামুল হক এনাম, পটিয়া উপজেলা যুবদলের সদস্য সচিব অহিদুল আলম চৌধুরী পিবলু এবং দক্ষিণ জেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক শেখ মোহাম্মদ হোসেন নয়ন গাড়িগুলো সরিয়ে নেওয়ার সময় তদারকি করছেন। তাদের সঙ্গে চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপির আহ্বায়ক আবু সুফিয়ানের গাড়ির চালক মনসুরও ছিলেন।

এএজেড/কেএইচ/কেএসআর