ভিডিও EN
  1. Home/
  2. রাজনীতি

খালেদা জিয়ার সুস্থতা কামনায় রোববার দোয়া মাহফিল করবে বিএনপি

জ্যেষ্ঠ প্রতিবেদক | প্রকাশিত: ০৮:৪৪ পিএম, ২২ জুন ২০২৪

দলীয় প্রধান খালেদা জিয়ার সুস্থতা কামনায় সারা দেশে দোয়া ও প্রার্থনা করবে বিএনপি। শনিবার সন্ধ্যায় নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয় এক সংবাদ সম্মেলনে এ ঘোষণা দেন দলটির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

রোববার বেলা সাড়ে ১১টায় নয়া পল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে।

সংবাদ সম্মেলনে রিজভী আরও বলেন, আমাদের স্বাধীনতা ও সার্বভৌমত্ব যখন বিপন্ন তখন কথা বলেছেন আমাদের নেত্রী খালেদা জিয়া। আজ তিনি গুরুতর অসুস্থ তাকে জোরপূর্বক একজন ব্যক্তির ক্রধ থেকে কারাগারে আটকে রাখা হয়েছে।

তিনি বলেন, আমরা ঈদুল আজহার দিন যখন তাকে দেখতে গিয়েছিলাম তিনি তখন অসুস্থ হলেও সবাইকে চিনতে ও কথা বলতে পারতেন। গতকাল রাতে তিনটার সময় তাকে এভারকেয়ার হাসপালে নেওয়া হয়েছে। তিনি এখন গুরুতর অসুস্থ। প্রতিদিন প্রতিক্ষণ এই সরকারের অপেক্ষা কখন তিনি দুনিয়া থেকে চলে যাবেন। একজন মুক্তিযোদ্ধার স্ত্রী ধুকে ধুকে শেষ হয়ে যাচ্ছেন।

রিজভী বলেন, দেশে যদি সত্যিকারের আইনের শাসন থাকতো তাহলে সরকার দেশবিরোধী যেসব কর্মকাণ্ড করে যাচ্ছেন তার বিচার হতো। পৃথিবীর যতো রূপকথার গল্প পড়েছি সব সরকারের কর্মকাণ্ডের কাছে হার মেনে যাবে। আমাদের নেত্রীকে ধুকে ধুকে শেষ করার নীল নকশা বাস্তবায়ন করছে সরকার।

সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে বিএনপির যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন, হাবীব উন নবী খান সোহেল, শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী, আব্দুস সালাম আজাদ, এমরান সালেহ প্রিন্স, নির্বাহী কমিটির সদস্য আব্দুস সাত্তার পাটোয়ারী।

কেএইচ/এমআরএম/এএসএম