ভিডিও EN
  1. Home/
  2. রাজনীতি

সমুচিত জবাবের জন্য নৌকার বিজয় নিশ্চিত করতে হবে: তাপস

জ্যেষ্ঠ প্রতিবেদক | প্রকাশিত: ০৪:২৫ পিএম, ০১ জানুয়ারি ২০২৪

সব ষড়যন্ত্র-চক্রান্তের বেড়াজাল ছিন্ন করে সমুচিত জবাব দেওয়ার জন্য নৌকার বিজয় সুনিশ্চিত করতে হবে বলে মনে করেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র শেখ ফজলে নূর তাপস।

সোমবার (১ জানুয়ারি) বিকেলে রাজধানীর কলাবাগান মাঠে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগ আয়োজিত জনসভায় এ কথা বলেন তিনি।

শেখ ফজলে নূর তাপস বলেন, নববর্ষের প্রথমদিন আজ। ঢাকাবাসীকে শুভেচ্ছা জানাই। জনগণ উচ্ছ্বসিত। আমরা নির্বাচনের জন্য প্রস্তুত। ৭ তারিখ ঢাকাবাসী বিপুল উপস্থিতির মধ্যদিয়ে নৌকায় ভোট দিয়ে আপনাকে (শেখ হাসিনা) জয় উপহার দেবে।

তিনি বলেন, আর নির্বাচন যারা বানচাল করতে চাচ্ছে, যারা গণতন্ত্রকে পদদলিত করতে চায়। তাদের চাওয়া আসলে ১ জানুয়ারি এলেও ছেলে-মেয়েদের হাতে পুস্তক আসবে না। অথচ আজ নববর্ষের উপহার হিসেবে শেখ হাসিনা শিক্ষার্থীদের হাতে বই পৌঁছে দিয়েছেন। ষড়যন্ত্রের বেড়াজাল ছিন্ন করে সমুচিত জবাব দেওয়ার জন্য নৌকার বিজয় নিশ্চিত করতে হবে।

এর আগে বিকেল সোয়া ৩টায় দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখে রাজধানীর ধানমন্ডির কলাবাগান মাঠে আওয়ামী লীগ আয়োজিত নির্বাচনী জনসভায় পৌঁছান আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা। এসময় স্লোগান স্লোগানে শেখ হাসিনাকে স্বাগত জানান নেতাকর্মীরা।

বাংলাদেশের পতাকা হাতে স্লোগানের জবাব দেন তিনি। পাশাপাশি দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের ও কলাবাগান ক্রীড়া চক্রের সাধারণ সম্পাদক আফজালুর রহমান পৃথকভাবে আওয়ামী লীগ সভাপতিকে ফুল দিয়ে স্বাগত জানান।

এরপর সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্যদিয়ে জনসভার আনুষ্ঠানিকতা শুরু হয়। সাংস্কৃতিক অনুষ্ঠানের পর চলে বক্তব্যের পালা। এতে ঢাকার আসনগুলোর দলীয় সংসদ সদস্য প্রার্থীরা অংশ নিয়েছেন। এছাড়া আওয়ামী লীগ ও এর অঙ্গ এবং সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এসইউজে/এমএএইচ/জেআইএম