ভিডিও EN
  1. Home/
  2. রাজনীতি

পরবর্তী নির্বাচনও শেখ হাসিনার অধীনে : তোফায়েল

প্রকাশিত: ০৯:৪৩ এএম, ১৪ ডিসেম্বর ২০১৪

পরবর্তী নির্বাচনও শেখ হাসিনার অধীনে অনুষ্ঠিত হবে এবং এ নির্বাচন নিয়ে দেশে অরাজকতা সৃষ্টি করতে চাইলে তা কঠোর হাতে দমন করা হবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদ সদস্য ও বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ। রোববার শহীদ বুদ্ধিজীবী দিবস উপলক্ষে ধানমন্ডির ৩২ নম্বরে বঙ্গবন্ধু ভবনের সামনে রক্ষিত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।

তিনি বলেন, সরকারের মেয়াদ শেষ হলে সঠিক সময়েই নির্বাচন হবে। তার আগে আন্দোলনের হুমকি দিয়ে লাভ হবে না। সরকার কাজ করছে দেশের কল্যাণের জন্য কিন্তু বিএনপি আন্দোলনের নামে দেশকে অস্থিতিশীল করতে চাইছে। দেশে অরাজকতা সৃষ্টি করতে চাইলে তা কঠোর হাতে দমন করা হবে। পরবর্তী নির্বাচন শেখ হাসিনার অধীনেই অনুষ্ঠিত হবে।

তোফায়েল আহমেদ বলেন, যুদ্ধাপরাধীদের বিচার শেষ হলে শহীদ বুদ্ধিজীবীদের আত্মা শান্তি পাবে। বিজয়ের প্রাক্কালে একাত্তরের ঘাতকরা জাতির শ্রেষ্ঠ সন্তানদের হত্যা করে জাতিকে পিছিয়ে দিতে চেয়েছিল। কিন্তু বাংলাদেশ পিছিয়ে যায়নি, এগিয়ে গেছে, এগিয়ে যাচ্ছে।

আ.লীগের প্রবীন এই নেতা বলেন, যতদিন বাংলার মাটিতে একাত্তরের মানবতাবিরোধী যুদ্ধাপরাধীদের বিচার শেষ হবে না, ততদিন পর্যন্ত শহীদ বুদ্ধিজীবীদের আত্মা শান্তি পাবে না।

শহীদ বুদ্দিজীবী দিবস উপলক্ষে এর আগে ধানমন্ডিস্থ বঙ্গবন্ধু ভবনের সামনে রক্ষিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রথমে প্রধানমন্ত্রী হিসেবে এবং পরে আওয়ামী লীগের সভাপতি হিসেবে ফুল দিয়ে শ্রদ্ধা জানান শেখ হাসিনা।