ভিডিও EN
  1. Home/
  2. রাজনীতি

সামরিক কর্মকর্তাদের যোগদান বিএনপিকে আরও শক্তিশালী করবে: ফখরুল

জ্যেষ্ঠ প্রতিবেদক | প্রকাশিত: ০৭:৫৮ পিএম, ১০ সেপ্টেম্বর ২০২৩

অবসরপ্রাপ্ত ২৫ সামরিক কর্মকর্তার বিএনপিতে যোগদান দলটিকে রাজনৈতিকভাবে আরও শক্তিশালী ও সংগঠিত করবে বলে আশাবাদ ব্যক্ত করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

এ প্রসঙ্গে তিনি বলেছেন, দেশের ক্রান্তিকালে সাবেক সামরিক কর্মকর্তাদের বিএনপিতে যোগ দেওয়াটা নিঃসন্দেহে ইতিহাস হয়ে থাকবে। দেশের অস্তিত্ব যখন হুমকির মুখে, তখন দেশরক্ষার আন্দোলনে তারা গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে বলে আশা করছি।

রোববার (১০ সেপ্টেম্বর) বিকেলে গুলশানে দলের রাজনৈতিক কার্যালয়ে ২৫ জন সাবেক সামরিক কর্মকর্তার বিএনপিতে যোগদান অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

আরও পড়ুন: সশস্ত্র বাহিনীর সাবেক ২৫ কর্মকর্তার বিএনপিতে যোগদান 

এদিন বিকেলে গুলশান কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে বিএনপিতে যোগ দেন সাবেক ২৫ জন সামরিক কর্মকর্তা। তাদের মধ্যে সেনাবাহিনীর ১৯ জন, নৌবাহিনীর ২ জন এবং বিমান বাহিনীর ৪ জন সাবেক কর্মকর্তা রয়েছেন। অনুষ্ঠানে সাবেক সামরিক কর্মকর্তাদের ফুল দিয়ে বরণ করেন বিএনপি মহাসচিব।

মির্জা ফখরুল বলেন, বিএনপির চলমান যুগপৎ লড়াই-সংগ্রাম শুধু দলের জন্য নয়, গোটা জাতিকে রক্ষা করার জন্য।

এসময় বিএনপিতে যোগদান নিয়ে সাবেক এই সামরিক কর্মকর্তারা জানান, বিএনপির নেতৃত্বে জনগণের সেবা করতে দলের যে কোনো সিদ্ধান্ত মেনে সর্বোচ্চ সেক্রিফাইস করতে তারা প্রস্তুত। আগামীতে তারা বিএনপির জন্য সক্রিয়ভাবে কাজ করবেন।

অবসরপ্রাপ্ত সামরিক কর্মকর্তাদের বিএনপিতে স্বাগত জানিয়ে মির্জা ফখরুল বলেন, দেশের এই দুঃসময়ে তাদের রাজনৈতিক সিদ্ধান্ত দলকে আরও শক্তিশালী ও সংগঠিত করবে।

কেএইচ/এমকেআর/জিকেএস