ভিডিও EN
  1. Home/
  2. রাজনীতি

দেশকে অন্ধকারে ঠেলে দিতে দেশে-বিদেশে ষড়যন্ত্র হচ্ছে: সবুর

জ্যেষ্ঠ প্রতিবেদক | প্রকাশিত: ০৫:২৩ পিএম, ০৫ সেপ্টেম্বর ২০২৩

দেশকে অন্ধকারের দিকে ঠেলে দিতে দেশে-বিদেশে ষড়যন্ত্র চলছে বলে দাবি করেছেন আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার মো. আবদুস সবুর।

নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলেন, সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। শেখ হাসিনাকে ক্ষমতা থেকে সরিয়ে দেশের উন্নয়ন কার্যক্রম বাধাগ্রস্ত করতে ষড়যন্ত্র হচ্ছে। কিন্তু কোনো ষড়যন্ত্রই শেখ হাসিনার অগ্রযাত্রাকে থামিয়ে রাখতে পারবে না। সব ষড়যন্ত্রের জাল ছিন্ন করে আগামী নির্বাচনে শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আওয়ামী লীগ ক্ষমতায় আসবে। দেশের জনগণও সেই অপেক্ষায় রয়েছে।

মঙ্গলবার (৫ সেপ্টেম্বর) কুমিল্লার তিতাস উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন।

আবদুস সবুর বলেন, দেশের আপামর জনগণের একমাত্র আস্থার ঠিকানা, ভরসার ঠিকানা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তার বিকল্প একমাত্র তিনিই। আগামী নির্বাচনে টানা চতুর্থবার এবং পঞ্চমবারের মত তাকে দেশের জনগণ ভোট দিয়ে ক্ষমতায় আনতে মুখিয়ে আছে।

তিনি বলেন, শেখ হাসিনা দেশের মানুষের ভাগ্য উন্নয়নের জন্য কাজ করেন। দেশের সব সেক্টরে উন্নয়ন করেছেন। সেই সুফল জনগণ পেতে শুরু করেছে। তার লক্ষ্য দেশকে উন্নত-সমৃদ্ধ করা। সে লক্ষ্য নিয়েই তিনি কাজ করে যাচ্ছেন।

তিনি আরও বলেন, দেশে অনেক উন্নয়ন কার্যক্রম চলমান। এসব কার্যক্রম দেখে শেখ হাসিনার বিরুদ্ধে, দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র শুরু হয়েছে। ষড়যন্ত্রকারীরা চায় না দেশ উন্নত-সমৃদ্ধ হোক। তারা চায় দেশকে জিম্মি করে রাখতে। কিন্তু শেখ হাসিনা দেশের জনগণকে সঙ্গে নিয়ে সব ষড়যন্ত্র ছিন্ন করে সামনে এগিয়ে যাবেন, ইনশাল্লাহ্।

মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন তিতাস উপজেলা আওয়ামী লীগের সাবেক আহ্বায়ক ও কুমিল্লা উত্তর জেলা জেলা আওয়ামী লীগের সদস্য তোফাজ্জল হোসেন এবং সঞ্চালনা করেন তিতাস উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও জেলা আওয়ামী লীগের সদস্য মুন্সী মুজিবুর রহমান।

এসময় আরও উপস্থিত ছিলেন, কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অধ্যাপক আব্দুল মান্নান জয়, বশির আলম মিয়াজি, আওয়ামী সেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি সালহে মোহাম্মদ টুটুল, কুমিল্লা উত্তর জেলা সেচ্চাসেবক লীগের সভাপতি জিএস সুমন সরকার, তিতাস উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শাহ আলম শান্তি, যুগ্ম-সাধারণ সম্পাদক হাজী নাসির উদ্দিন, সাংগঠনিক সম্পাদক শাহিনুল ইসলাম সোহেল শিকদার, দপ্তর সম্পাদক মির শওকত লিটন, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক মোসলেম উদ্দিন, বন ও পরিবেশবিষয়ক সম্পাদক মো. মামুন, সাবেক যুবলীগ নেতা সারোয়ার হোসেন বাবু, তিতাস উপজেলা যুবলীগের আহ্বায়ক সাইফুল ইসলাম মুরাদ, যুগ্ম আহ্বায়ক নাজমুল হাসান কিরণ, কুমিল্লা জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও জেলা পরিষদের সদস্য মো. দেলোয়ার হোসেন পলাশ, কুমিল্লা উত্তর জেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক শের-ই-আলম, তিতাস উপজেলা শ্রমিক লীগের সভাপতি সাজ্জাত সিকদার, বলরামপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আবুল, ভিটিকান্দি ইউনিয়নের চেয়ারম্যান বাবুল আহম্মেদ, জিয়ারকান্দি ইউনিয়নের চেয়ারম্যান হাজী আলী আশরাফ, কৃষকলীগের সাবেক সভাপতি শামসুল হক মাস্টার ও তিতাস উপজেলা ছাত্রলীগের সভাপতি এ কে এম কামরুল হাসান তুষার প্রমুখ।

এসইউজে/এমকেআর/এএসএম