ভিডিও EN
  1. Home/
  2. রাজনীতি

বিএনপির শায়রুলের বিরুদ্ধে শ্লীলতাহানির ‘ভুয়া বিজ্ঞপ্তি’

জ্যেষ্ঠ প্রতিবেদক | প্রকাশিত: ০১:৫৬ পিএম, ০৩ সেপ্টেম্বর ২০২৩

শনিবার রাত ২টা ৭মিনিটে বিএনপি অফিসের মেইল থেকে দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী আহমেদ স্বাক্ষরিত একটি প্রেস বিজ্ঞপ্তি আসে।

প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির সহ-আন্তর্জাতিকবিষয়ক সম্পাদক সাবেক সংসদ সদস্য ব্যারিস্টার রুমিন ফারহানাকে শ্লীলতাহানির চেষ্টার সুস্পষ্ট অভিযোগের ভিত্তিতে মিডিয়া সেলের সদস্য শায়রুল কবির খানকে দলের সব পর্যায়ে থেকে বহিষ্কার করা হলো। একই সঙ্গে আবু জাফর শামসুদ্দিন দিদারকে শায়রুল কবির খানের স্থলাভিষিক্ত হিসেবে মিডিয়া সেলে নিযুক্ত করা হয়েছে।

এ বিষয়ে তাৎক্ষণিক ভাবে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী আহমেদকে জানালে তিনি বলেন, একটি কুচক্রী মহল এটি করেছে, এটির কোনো সত্যতা নেই, ভুয়া। গুজব ছড়ানোর চেষ্টা করে যাচ্ছে ষড়যন্ত্রকারীরা।

আরও পড়ুন> ময়লার গাড়ি ভাঙচুর: ফখরুল-রিজভীসহ আটজনের বিচার শুরু

এদিকে, বিষয়টি নিয়ে শায়রুল কবির বলেন, প্রথম কথা হলো এধরনের নোংরামি বিষয়ে মনোযোগ দেওয়ার মতো আমাদের দলের কারো সময় ও সুযোগ কোনোটিই নেই।

আমাদের চেয়ারপারসন দেশনেত্রী বেগম খালেদা জিয়া অসুস্থ অবস্থায় চিকিৎসাধীন, আবার কারাগারে। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমান তিনি মিথ্যা রাজনৈতিক হয়রানি মামলা নিয়ে বিদেশে। দলের সব স্তরের নেতাকর্মীদের বিরুদ্ধে লাখ লাখ মামলা। আমরা আন্দোলন সংগ্রাম করছি গণতান্ত্রিক অধিকার ফিরিয়ে আনার জন্য। এর বাইরে আমাদের আর কোনো লক্ষ্য নেই।

আরও পড়ুন> চিকিৎসা শেষে সস্ত্রীক দেশে ফিরলেন ফখরুল

তিনি আরও বলেন, যারা এ ধরনের নোংরামি করবেন তাদেরকে জনগণই ধিক্কার দেবে।

কেএইচ/এসএনআর/এমএস