ভিডিও EN
  1. Home/
  2. রাজনীতি

১ সেপ্টেম্বর ‘স্মরণকালের সর্ববৃহৎ সমাবেশ’

শেখ হাসিনাকে ‘নিরঙ্কুশ বিজয়’ উপহার দিতে শপথ নেবে ছাত্রলীগ

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক | প্রকাশিত: ০১:১৮ পিএম, ২৬ আগস্ট ২০২৩

১ সেপ্টেম্বর ছাত্রসমাবেশ করবে বাংলাদেশ ছাত্রলীগ। সমাবেশে আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিরঙ্কুশ বিজয় উপহার দেওয়ার শপথ নেবে সংগঠনটি।

শনিবার (২৬ আগস্ট) সকালে ঢাকা বিশ্ববিদ্যালয়ের মধুর ক্যান্টিনে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ ঘোষণা দেন সংগঠনটির সভাপতি সাদ্দাম হোসেন ও সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন। লিখিত বক্তব্যে তিনি বলেন, স্মরণকালের সর্ববৃহৎ ছাত্রসমাবেশ সফল করতে বাংলাদেশ ছাত্রলীগের সর্বাত্মক প্রস্তুতি চলমান। এ লক্ষ্যে গত ১০ আগস্ট কেন্দ্রীয় নির্বাহী সংসদের প্রস্তুতি সভা হয়। ১৮ আগস্ট হয় বিশেষ বর্ধিত সভা। এরই মধ্যে কেন্দ্রীয় নেতৃবৃন্দের নেতৃত্বে ১২৭টি সমন্বয় টিম গঠন করা হয়েছে। এর মাধ্যমে সারাদেশ থেকে শিক্ষার্থী বন্ধুদের সুশৃঙ্খলভাবে ছাত্র সমাবেশে স্বাগত জানানো হবে। একই সঙ্গে দেশের প্রতিটি জেলায়, প্রতিটি উপজেলায়, প্রতিটি ইউনিয়নে, প্রতিটি গ্রামে বাংলাদেশ ছাত্রলীগের নেতাকর্মীরা দিনরাত প্রচারণা চালাচ্ছে পহেলা সেপ্টেম্বর শেখ হাসিনার ছাত্রসমাবেশ সম্পর্কে।

‘এই ছাত্রসমাবেশ থেকে শিক্ষার্থীরা শেখ হাসিনাকে আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে নিরঙ্কুশ বিজয় উপহার দেওয়ার শপথ নেবে।’

আরও পড়ুন: অব্যাহতি পাওয়ার পর ছাত্রলীগ নেতা ফেসবুকে লিখলেন ‘আলহামদুলিল্লাহ’

সংবাদ সম্মেলনে ছাত্রলীগ সভাপতি বলেন, পহেলা সেপ্টেম্বরের সমাবেশে সারাদেশ থেকে পাঁচ লক্ষাধিক শিক্ষার্থী বন্ধু ও তরুণ প্রজন্মের প্রতিনিধিরা উপস্থিত থাকবেন।

সংবাদ সম্মেলনে বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির নেতারা, ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার সভাপতি মাজহারুল কবির শয়ন, সাধারণ সম্পাদক তানভীর হাসান সৈকত, ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সভাপতি রিয়াজ মাহমুদ, সাধারণ সম্পাদক সাগর আহমেদ শামীম, দক্ষিণের সভাপতি রাজিবুল ইসলাম বাপ্পি ও সাধারণ সম্পাদক সজল কুন্ড উপস্থিত ছিলেন।

এএসবিডি/এমএইচআর/এমএস