ভিডিও EN
  1. Home/
  2. রাজনীতি

আওয়ামী লীগ ক্ষেপলে বিএনপি পালানোর পথ পাবে না: হানিফ

জ্যেষ্ঠ প্রতিবেদক | প্রকাশিত: ০৪:৫৭ পিএম, ১৯ জুলাই ২০২৩

বিএনপি লাঠি নিয়ে পালানোর পথ পাবে না বলে হুঁশিয়ারি দিয়েছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ।

বুধবার (১৯ জুলাই) রাজধানীর তেজগাঁওয়ের সাতরাস্তায় ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের শান্তি ও উন্নয়ন শোভাযাত্রাপূর্ব সংক্ষিপ্ত সমাবেশে তিনি এ কথা বলেন।

বিএনপিকে উদ্দেশ্য করে হানিফ বলেন, ‘দেখলাম, বিএনপি লাঠি নিয়ে মিছিল করছে। আপনাদের হাতি লাঠি কেন ভাই? আপনারা ভয় পান, নাকি লাঠি দিয়ে ভয় দেখান? আওয়ামী লীগকে ভয় দেখিয়ে লাভ নেই। আওয়ামী লীগের নেতাকর্মীরা ক্ষেপে গেলে লাঠি নিয়ে পালানোর পথ পাবে না।’

আরও পড়ুন: জীবন দিয়ে হলেও দেশের অগ্রযাত্রা অব্যাহত রাখবো: নাছিম

তিনি বলেন, ‘বিএনপি সন্ত্রাসী দল। তারা গণতন্ত্রে বিশ্বাস করে না। তাই তারা আবারও সন্ত্রাস ও নৈরাজ্য করতে মাঠে নেমেছে। গতকালও তাদের তাণ্ডব দেখেছে দেশবাসী। আজও দেখলাম তারা লাঠি নিয়ে মিছিল করছে। আমরা বলবো, শান্তিপূর্ণ পথে আসুন। সংঘাত পরিহার করুন।’

আরেক যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দীন নাছিম বলেন, দেশবিরোধী অপশক্তি ও স্বাধীনতাবিরোধী অপশক্তির সঙ্গে তাল মিলিয়ে বিএনপি এ দেশের উন্নয়ন ও অগ্রযাত্রা ব্যাহত করতে মাঠে নেমেছে। তারা নির্বাচন বানচাল করতে চায়। গণতান্ত্রিক পরিবেশ নষ্ট করতে চায়।

আরও পড়ুন: বিএনপিও সংবিধানের বাইরে যাবে না: মির্জা আব্বাস

নেতাকর্মীদের উদ্দেশ্য তিনি বলেন, আপনার সজাগ ও সতর্ক থাকবেন। তাদের অপপ্রচার, অপসংগ্রাম সফল হতে দেবো না। প্রয়োজনে জীবন দিয়ে হলেও শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়ন সমৃদ্ধির বাংলাদেশ এগিয়ে নিয়ে যাবো, এটাই আমাদের শপথ।

ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি বজলুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এস এম মান্নান কচির সঞ্চালনায় এতে আরও বক্তব্য দেন সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আফজাল হোসেন, যুবলীগের সধারণ সম্পাদক মাইনুল হাসান খান নিখিল প্রমুখ।

এসইউজে/এমআইএইচএস/জেআইএম