ভিডিও EN
  1. Home/
  2. রাজনীতি

বিএনপির মধ্যে পাকিস্তানের প্রেতাত্মা রয়েছে : চুমকি

প্রকাশিত: ১১:১১ এএম, ৩০ জানুয়ারি ২০১৬

মহিলা ও শিশুবিষয়ক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি বলেছেন, বিএনপির মধ্যে পাকিস্তানের প্রেতাত্মা রয়েছে। এ কারণে আওয়ামী লীগ সরকারের কোনো উন্নয়নকে বিএনপি সহ্য করতে না পেরে নেতৃবৃন্দ প্রলাপ বকছে।

শনিবার বিকেলে গাজীপুরের কালীগঞ্জ শ্রমিক বিশ্ববিদ্যালয় কলেজের নবীনবরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

প্রতিমন্ত্রী বলেন, বাংলাদেশের মেয়েরা লেখাপড়ায় যত বেশি উৎসাহিত হবে, দেশ তত বেশি উন্নয়নের দিকে যাবে। বাংলাদেশ খাদ্যে স্বয়ংসম্পূর্ণ। এখন নারীর ক্ষমতায়ন বৃদ্ধি করার পাশাপাশি বিজ্ঞান-প্রযুক্তিতেও বাংলাদেশকে এগিয়ে নিয়ে যেতে হবে।

প্রতিমন্ত্রী আরো বলেন, আইসিইউতে থাকা শ্রমিক কলেজকে আওয়ালী লীগ সরকার প্রাণ ফিরিয়ে দিয়েছে। বর্তমান সরকারের আমলেই কালীগঞ্জ শ্রমিক কলেজকে বিশ্ববিদ্যালয় কলেজে রূপান্তর করা হয়েছে। ইনশাআল্লাহ এই আওয়ামী লীগ সরকারের আমলেই শ্রমিক বিশ্ববিদ্যালয় কলেজকে সরকারিকরণ করা হবে।

কালীগঞ্জ শ্রমিক বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষ মো. ফেরদৌস মিয়ার সভাপতিত্বে ও প্রভাষক মো. জোবায়ের হোসেনের পরিচালনায় অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, জাতীয় বিশ্ববিদ্যালয়ের উপ-রেজিস্ট্রার আব্দুল মালেক সরকার, কালীগঞ্জ শ্রমিক বিশ্ববিদ্যালয় কলেজের সহকারী অধ্যাপক পরিতোশ চন্দ্র গোপ, গাজীপুর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাড. আশরাফী মেহেদী হাসান প্রমুখ।

আব্দুর রহমান আরমান/এআরএ/আরআইপি