ভিডিও EN
  1. Home/
  2. রাজনীতি

রিজভীর খালার মৃত্যুতে খালেদার শোক

প্রকাশিত: ০৬:৩৩ এএম, ৩০ জানুয়ারি ২০১৬

বিএনপি’র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী’র মেজো খালা বেগম রাহাতুন্নেসার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া।

শুক্রবার রাতে রাজশাহীতে নিজ বাসভবনে বার্ধক্যজনিত কারণে ইন্তেকাল করেছেন বেগম রাহাতুন্নেসা (ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজিউন) । তিনি ভারতের পশ্চিমবঙ্গের মেদিনীপুর জেলার নিজ পিত্রালয়ে জন্মগ্রহণ করেন। বেগম রাহাতুন্নেসা সাবেক পুলিশ কর্মকর্তা মরহুম নজিরউদ্দিন সরকারের সহধর্মিনী। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৮ বছর।

শনিবার গণমাধ্যমে প্রেরিত এক শোক বার্তায় বিএনপি চেয়ারপারসন বলেন, বেগম রাহাতুন্নেসা তার সন্তানদের গভীর মাতৃস্নেহে সুনাগরিক হিসেবে গড়ে তুলেছিলেন। তিনি এলাকায় একজন পরহেজগার, ধর্মপ্রাণ ও দানশীল ব্যক্তি হিসেবে অত্যন্ত সুপরিচিত ছিলেন। তার মৃত্যুতে তার পরিবার পরিজন ও এলাকাবাসীর মতো আমিও গভীরভাবে শোকাহত। পরিবারের সদস্যরা প্রধান অভিভাবকের মৃত্যুতে যেন শোক সংবরণ করতে পারেন সেজন্য আমি মহান আল্লাহ’র দরবারে মোনাজাত করছি।

বেগম খালেদা জিয়া মরহুমার রুহের মাগফিরাত কামনা করেন এবং শোকাহত পরিবারবর্গ, আত্মীয়স্বজন ও গুণগ্রাহীদের প্রতি গভীর সহানুভূতি ও সমবেদনা জানান।

অনুরুপ এক শোকবাণীতে বিএনপি’র ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বেগম রাহাতুন্নেসাকে পর্দানশীন ও আল্লাহওয়ালা মহিলা হিসেবে আখ্যায়িত করে তার মৃত্যুতে গভীর শোক ও দু:খ প্রকাশ করেছেন। তিনি মরহুমার রুহের মাগফিরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের সদস্যবর্গ ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সহমর্মিতা প্রকাশ করেন।

এমএম/এআরএস/এমএস