ভিডিও EN
  1. Home/
  2. রাজনীতি

রংপুরে জাপা নেতার উপর হামলার ঘটনায় গ্রেফতার ৪

প্রকাশিত: ০১:৪৬ পিএম, ২০ জানুয়ারি ২০১৬

রংপুর মহানগর জাতীয় পার্টির (জাপা) সদস্য সচিব এসএম ইয়াসীরের উপর সন্ত্রাসী হামলার ঘটনায় দায়ের করা মামলায় চারজনকে গ্রেফতার করেছে পুলিশ। গত দু’দিনে নগরীর বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলেন, নগরীর গনেশপুর এলাকার আব্দুর রাজ্জাকের ছেলে আকাশ মিয়া ওরফে গুড্ডি মামুন (২৫), একই এলাকার আব্দুল লতীফের ছেলে রেজাউল করীম বাদল (৩৫), পালপাড়া এলাকার ইউসুফ আলীর ছেলে আমিনুল ইসলাম শুভ (২৬) এবং সাতগাড়া এলাকার আমির হোসেনের ছেলে নুর হোসেন সজল (২৩)। তবে তদন্তের স্বার্থে গ্রেফতারের বিষয়টি গোপন রাখা হয়েছিল বলে কোতয়ালী থানা পুলিশের এক কর্মকর্তা জানিয়েছেন।

গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে কোতয়ালী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল কাদের জিলানী জাগো নিউজকে জানান, আসামিদের প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

প্রসঙ্গত, গত শুক্রবার জুমার নামাজ শেষে জাপা নেতা ইয়াসীর তার বাবার কবর জিয়ারত করতে নগরীর মুন্সিপাড়া কবরস্থানে যান। সেখানে কবর জিয়ারত শেষে মোটরসাইকেলে বাসায় ফেরার পথে একদল সন্ত্রাসী তার মাথায় চাপাতি দিয়ে কুপিয়ে গুরুতর আহত করেন। এ ঘটনায় গত রোববার মহানগর জাপার আহ্বায়ক মোস্তাফিজুর রহমান মোস্তফা বাদী হয়ে অজ্ঞাত কয়েকজনের নামে কোতয়ালী থানায় একটি মামলা দায়ের করেন।

জিতু কবীর/এমজেড/আরআইপি