ভিডিও EN
  1. Home/
  2. রাজনীতি

নয়াপল্টনে ‌‘আসল বিএনপি’-ছাত্রদল সংঘর্ষ

প্রকাশিত: ০৯:৫৫ এএম, ১৭ জানুয়ারি ২০১৬

বিএনপি পুনর্গঠনের দাবিদার ও ‘আসল বিএনপি’ হিসেবে পরিচিত কামরুল হাসান নাসিমের অনুসারীদের সঙ্গে নয়াপল্টনে ছাত্রদল নেতাকর্মীদের সংঘর্ষের ঘটনা ঘটেছে। নাসিমের অনুসারীরা বিএনপি কার্যালয় দখল করতে গেলে রোববার বিকেল পৌনে ৪টায় বিএনপির নয়াপল্টন কেন্দ্রীয় কার্যালয়ের সামনে এ ঘটনা ঘটে।

এসময় ‌‘দলীয় বিপ্লবের মহড়া’ সংবলিত একটি ব্যানার পিকআপ ভ্যানের সামনে লাগিয়ে নাসিমের অনুসারীরা নয়াপল্টন কার্যালয়ের দিকে যেতে চাইলে গাড়িটি ভাঙচুর করে আগুন লাগিয়ে দেয় ছাত্রদল-যুবদলের নেতা-কর্মীরা।

bnp
এর আগে নাসিমের অনুসারীরা নয়াপল্টনে আসবেন এমন সংবাদ পেয়ে দলীয় কার্যালয়ের সামনে আগেই অবস্থান নেয় ছাত্রদল ও যুবদলের নেতাকর্মীরা। পরে নাসিমের অনুসারীরার নাইটেঙ্গেল মোড় পেরিয়ে কার্যালয়ের অভিমুখে রওয়ানা হলে অপেক্ষমাণ ছাত্রদল ও যুবদলের নেতাকর্মীরা ধাওয়া করে।

এসময় নাসিমের অনুসারীরা পালিয়ে গেলেও পিকআপ ভ্যানটি আটক করে ভাঙচুর করে ছাত্রদল ও যুবদল। পরবর্তীতে গাড়িটিতে তারা আগুন লাগিয়ে দেয়। এই ঘটনার পর নয়াপল্টন কেন্দ্রীয় কার্যালয়ের সামনে বিক্ষোভ করেন ছাত্রদল ও যুবদলের নেতাকর্মীরা।

bnp1
তবে এ ঘটনায় গাড়ি ভাঙচুর ও অগ্নিসংযোগের ঘটনা ঘটলেও কোনো হতাহতের খবর পাওয়া যায়নি। এমনকি পরিস্থিতি নিয়ন্ত্রণে আইন শৃঙ্খলা বাহিনীর অবস্থানও লক্ষ্য করা যায়নি।




এমএম/এসএইচএস/আরআইপি

আরও পড়ুন