ভিডিও EN
  1. Home/
  2. রাজনীতি

গণির মতো রাজনীতিবিদ প্রয়োজন ছিল : খালেদা জিয়া

প্রকাশিত: ০৪:৪৪ এএম, ১৭ জানুয়ারি ২০১৬

চরম সংকটকালে ড. আর এ গণির মতো রাজনীতিবিদ খুবই প্রয়োজন ছিল বলে মন্তব্য করেছেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। শনিবার রাতে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. আর এ গণির পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানাতে গিয়ে বেগম জিয়া এ মন্তব্য করেন।

তিনি বলেন, দুঃসময়ে ড. আর এ গণি নিজেকে দলের সঙ্গে সম্পৃক্ত রেখেছিলেন। দলের সকল সংকটকালে তিনি পিছিয়ে থাকেননি, বরং সংকট মোকাবেলায় এগিয়ে এসেছিলেন।

তিনি আরো বলেন, বর্তমান দুঃসময়ে ড. আর এ গণির পৃথিবী থেকে বিদায় নেওয়া দেশ ও দলের জন্য এক অপূরণীয় ক্ষতি। বর্তমানে সুস্থ পরিবেশে গণতন্ত্র চর্চার চরম সংকটকালে তার মতো একজন বর্ষীয়ান রাজনীতিবিদের পরামর্শ ও উপস্থিতি ছিল খুবই জরুরি।

এ সময় বেগম খালেদা জিয়া গণির ধানমন্ডির বাসায় কিছু সময় অবস্থান করেন এবং পরিবারের সদস্যদের সমবেদনা জানিয়ে তাদের সার্বিক খোঁজ-খবর নেন। পরিবারের সদস্যদের মধ্যে গণির মেঝ মেয়ে রওনক খান, ছোট মেয়ে শারমিন গণি ও একমাত্র ছেলে নূরাইন গণি উপস্থিত ছিলেন। তবে বড় মেয়ে আমেরিকা প্রবাসী ইয়াসমিন ফারুক দেশে আসতে পারেননি।

এছাড়া বিএনপির আইন বিষয়ক সম্পাদক ব্যরিস্টার অসিম উদ্দিন, মহিলা দলের সাধারণ সম্পাদক শিরীন সুলতানা, সহ-দফতরর সম্পাদক শামিম, বিএনপির কেদ্রিয় কমিটির নেতা টিএস আইয়ুব, ছাত্রদলের নেতা আলীমুনজ্জামান শিমুল, ওবাদুল হক, আবুল খায়েল বাবলু, মোহাম্মদ শাজাহান, (অ্যাবের) ভাইস চেয়ারম্যান মোহাম্মদ আশরাফ, সাবেক এমপি নিলুফার চৌধুরী মনি, শাম্মী আক্তার, বিলকিস ইসলাম প্রমুখ বেগম খালেদা জিয়ার সঙ্গে উপস্থিত ছিলেন।

এমএম/আরএস/এমএস