ভিডিও EN
  1. Home/
  2. রাজনীতি

পৌরসভা নির্বাচনই প্রমাণ করে আ.লীগ জনগণের দল

প্রকাশিত: ০৩:৪৩ পিএম, ০২ জানুয়ারি ২০১৬

স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় (এলজিআরডি) মন্ত্রী খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, ৩০ ডিসেম্বর দেশের ২৩৪টি পৌরসভা নির্বাচনে জনতা সারিবদ্ধভাবে ভোট দিয়ে আওয়ামী লীগের পক্ষে আরেকবারের বিশাল সমর্থন পুর্নব্যক্ত করেছে। এর ফলেই সারাদেশে আওয়ামী লীগের মনোনীত প্রার্থীরা মেয়র নির্বাচিত হতে পেরেছেন। জনগণের সমর্থন ছাড়া এ বিজয় সম্ভব ছিল না। পৌরসভা নির্বাচনই প্রমাণ করে আওয়ামী লীগ জনগণের দল।

শনিবার বিকেলে ফরিদপুর শহরের অম্বিকা ময়দানে এক স্মরণসভায় এসব কথা বলেন তিনি। সদ্যপ্রয়াত জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক, ভাষাসৈনিক ও স্বাধীনতার অন্যতম সংগঠক এস এম নুরুন্নবীর স্মরণে এ সভার আয়োজন করা হয়।

প্রয়াত এসএম নুরুন্নবীর কথা স্মরণ করে খন্দকার মোশাররফ বলেন, তিনি দলের দুঃসময়ে হাল ধরেছেন। উনার মধ্যে কোনো গ্রুপিং ছিল না। আসুন আজ থেকে আমরা সকলে এক হয়ে কাজ করি। দেশ গড়ার কাজে আত্মনিয়োগ করি।

জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি লোকমান হোসেন মৃধার সভাপতিত্বে সভায় আরো বক্তব্য রাখেন ফরিদপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান খন্দকার মোহতেশাম হোসেন ওরফে বাবর ও কোতয়ালী আওয়ামী লীগের সভাপতি আব্দুর রাজ্জাক প্রমুখ।

এস.এম. তরুন/এআরএ/পিআর