ভিডিও EN
  1. Home/
  2. রাজনীতি

খালেদা জিয়াকে নিয়ে নোংরা রাজনীতি করছে সরকার: ইরান

জ্যেষ্ঠ প্রতিবেদক | প্রকাশিত: ০৮:৩৫ পিএম, ২৫ নভেম্বর ২০২১

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে নিয়ে সরকার ‘নোংরা রাজনীতি’ করছে বলে মন্তব্য করেছেন বাংলাদেশ লেবার পার্টির চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান ইরান। তিনি বলেছেন, ‘বেগম খালেদা জিয়া দেশ, জনগণ ও গণতন্ত্রের আপসহীন ও জনপ্রিয় নেত্রী। এই জনপ্রিয় নেত্রীকে নিয়ে আওয়ামী লীগ নোংরা রাজনীতি করছে।’

বৃহস্পতিবার (২৫ নভেম্বর) বাদ আসর দলীয় কার্যালয়ে ২০ দলীয় জোট নেত্রী বেগম খালেদা জিয়ার দ্রুত সুস্থতা কামনায় লেবার পার্টি ঢাকা মহানগর শাখার উদ্যোগে দোয়া মাহফিলে এ কথা বলেন তিনি।

ইরান আরও বলেন, ‘বেগম জিয়ার বিদেশে চিকিৎসার অনুমতি প্রশ্নে কৌশল করছে সরকার। সরকার আইনের দোহাই দিয়ে দেশনেত্রীকে বিদেশে যেতে দিচ্ছে না। আজ দেশনেত্রী বেগম জিয়াকে সুচিকিৎসা না দিয়ে মৃত্যুর দিকে ঠেলে দেওয়া হচ্ছে। যদি কোনো অঘটন ঘটে তাহলে এ সরকারকে সম্পূর্ণ দায়ভার নিতে হবে।’

ঢাকা মহানগর উত্তর লেবার পার্টির সভাপতি এস এম ইউসুফ আলীর সভাপতিত্বে সভায় আরও বক্তব্য দেন ঢাকা দক্ষিণ লেবার পার্টির সভাপতি মাওলানা আনোয়ার হোসেন, মুক্তিযোদ্ধা দলের যুগ্ম-সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শহিদুল ইসলাম মিলন, লেবার পার্টির দপ্তর সম্পাদক আমানুল্লাহ মহব্বত, শিক্ষাবিষয়ক সম্পাদক মিজানুর রহমান, যুবনেতা ইমরুল কায়েস, ছাত্রমিশনের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম প্রমুখ।

সভা শেষে খালেদা জিয়ার দ্রুত সুস্থতা কামনা করে দোয়া ও মোনাজাত করেন লেবার পার্টির ধর্মবিষয়ক সম্পাদক মুফতি তরিকুল ইসলাম সাদী।

কেএইচ/এমআরআর/জেআইএম