ভিডিও EN
  1. Home/
  2. রাজনীতি

ইসি ক্রীতদাসে পরিণত হয়েছে : রিজভী

প্রকাশিত: ১২:১৩ পিএম, ২৭ ডিসেম্বর ২০১৫

বিএনপির দফতরের দায়িত্বপ্রাপ্ত দলের যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ বলেছেন, জনগণের মতামতকে উপেক্ষা করে সরকারের এজেন্ডা বাস্তবায়ন করতে নির্বাচন কমিশন (ইসি) ক্রীতদাসে পরিণত হয়েছে। রোববার সন্ধ্যায় নয়াপল্টন কেন্দ্রীয় কার্যালয়ে আনুষ্ঠিত সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।

রিজভী বলেন, ইসি এখনো সরকারের পক্ষেই কাজ করে যাচ্ছে।সর্বত্র শাসক দলের সহিংসতা নিয়ন্ত্রণ করতে ইসি অক্ষমতার পরিচয় দিয়েছে।সরকার সমর্থকরা সন্ত্রাসের বিষাক্ত কার্বনড্রাই অক্সাইড নির্গমন করে নির্বাচনের পরিবেশ দূষণ করছে। ভোটের দিন কি রকম পরিস্থিতির সৃষ্টি হয় তা নিয়ে জনগণ সংশয়ে আছে বলেও মন্তব্য করেন তিনি।

ক্ষোভ প্রকাশ করে রিজভী বলেন, একটি এলাকায় সহিংসতা করে আরেক এলাকায় সহিংসতা ছড়াতে সরকারের পালিত সন্ত্রাসীরা উন্মাদ হয়ে উঠছে।

তিনি অভিযোগ করে বলেন, ধানের শীষের পক্ষের লোকদের আক্রমণ করা হচ্ছে। হত্যার হুমকি দেয়া হচ্ছে।  এরকম পরিস্থিতির মধ্যে নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। এসব বন্ধ করে নির্বাচনের পরিবেশ সৃষ্টি করতে হবে। দৈনিক দিনকাল পত্রিকাকে নির্বাচন পর্যবেক্ষনের অনুমতি না দেয়ায় ক্ষোভ প্রকাশ করে তিনি।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক এ্যাডভোকেট আবদুস সালাম আজাদ, সহ দফতর সম্পাদক আসাদুল করিম শাহীন, কেন্ত্রীয় নেতা রফিক শিকদার, ঢাকা মহানগর নেতা ফিরোজ আলম প্রমুখ।

এমএম/এইচ/আরআইপি