ভিডিও EN
  1. Home/
  2. রাজনীতি

বিচার চলছে চলবে : শেখ হাসিনা

প্রকাশিত: ১০:৩২ এএম, ১৫ নভেম্বর ২০১৪

বিশ দল এখন বিষফোঁড়ায় পরিণত হয়েছে বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শনিবার বিকেলে জাতীয় সোহরাওয়ার্দী উদ্যানে যুবলীগের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে পুনর্মিলনী সমাবেশ ও যুব জাগরণে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

প্রধানমন্ত্রী বলেন, ‘জিয়াউর রহমান’ ৭৫ পরবর্তী সময়ে খুনীদের রাজনৈতিক দলে আশ্রয় দিয়েছে। ওই সময় জাতীয় চার নেতাসহ রাজনৈতিক নেতাদের হত্যা করেছে। অনুরূপভাবে বিএনপি নেত্রী একই পথ নিয়েছেন।

তিনি আরো বলেন, এখন বিএনপির বিশ দলে যারা আছে, তারা কেউ স্বাধীনতাবিরোধী, কেউ খুনী। তাদের নিয়ে বিশ দল গঠন করা হয়েছে। বিশ দলে নেতারা বিষফোঁড়ার মতো। বিশ দল এখন বিষফোঁড়ায় পরিণত হয়েছে। এতে কোন সন্দেহ নেই।

শেখ হাসিনা বলেন, বিএনপি নেত্রীও যুদ্ধাপরাধীদের পক্ষ নিয়েছে। কী জবাব দিবেন বিএনপি নেত্রী। তারা কী বাংলাদেশের পক্ষে, নাকি স্বাধীনতার বিপক্ষে।

জাতীয় সোহরাওয়ার্দী উদ্যানের সমাবেশে যুবলীগ চেয়ারম্যান ওফর ফারুকের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত আছেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা, যুবলীগের প্রাক্তন চেয়ারম্যান অ্যাডভোকেট জাহাঙ্গীর কবীর নানক, যুবলীগ সাধারণ সম্পাদক হারুনুর রশীদ এবং যুবলীগের প্রাক্তন চেয়ারম্যান ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিমসহ বর্তমান ও প্রাক্তন নেতারা।