ভিডিও EN
  1. Home/
  2. রাজনীতি

দুই সহস্রাধিক পরিবারকে খাদ্যসামগ্রী দিলেন এমপি বাবলা

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ০৫:৪৩ পিএম, ০৬ জুলাই ২০২১

চলমান লকডাউনের মধ্যে নিজ নির্বাচনী এলাকার কর্মহীন-সুবিধাবঞ্চিত মানুষের ঘরে ঘরে খাদ্যসামগ্রী পৌঁছে দিচ্ছেন ঢাকা-৪ আসনের সংসদ সদস্য ও জাতীয় পার্টির (জাপা) কো-চেয়ারম্যান সৈয়দ আবু হোসেন বাবলা।

গত দুই দিনে দুই সহস্রাধিক পরিবারের ঘরে চাল, আটা, ডাল, আলু, পেঁয়াজ, লবণসহ বিভিন্ন পণ্যসামগ্রীর প্যাকেট পৌঁছে দেন বাবলার ত্রাণ কমিটির সদস্যরা।

মঙ্গলবার (৬ জুলাই) দুপুর থেকে কদমতলী থানার মুরাদপুর, জুরাইন আলমবাগ, মোহাম্মদ বাগ, মেরাজ নগর এলাকায় এসব খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। এর আগে সোমবার দুপুরে শ্যামপুর থানার খন্দকার রোডে দৃষ্টি প্রতিবন্ধীদের হাতে খাদ্যসামগ্রী তুলে দিয়ে সাত দিনব্যাপী এ কর্মসূচির উদ্বোধন করেন সৈয়দ আবু হোসেন বাবলা।

এ সময় বাবলা বলেন, কোভিডের মতো ভয়ঙ্কর মহামারি থেকে নিজেদের রক্ষার জন্য মহান আল্লাহর নিকট প্রার্থনার পাশাপাশি অবশ্যই সবাইকে সামাজিক দূরত্ব বজায় রাখতে হবে। একই সঙ্গে মাস্ক পরা জরুরি। প্রধানমন্ত্রী শেখ হাসিনা, বিরোধীদলীয় নেতা বেগম রওশন এরশাদ এবং আমাদের পার্টির চেয়ারম্যান জিএম কাদের ঘরে ঘরে খাদ্যসামগ্রী পৌঁছানোর জন্য আমাদের নির্দেশনা দিয়েছেন। তাদের নির্দেশনা মোতাবেক আমার নির্বাচনী এলাকার সুবিধাবঞ্চিত মানুষের ঘরে ঘরে সাধ্য অনুযায়ী খাদ্যসামগ্রী পৌঁছে দেয়ার চেষ্টা করছি। সরকার, রাজনৈতিক দল ও রাজনীতিবিদদের পাশাপাশি সমাজের সামর্থ্যবানদের উচিত সুবিধাবঞ্চিত মানুষের সাহায্যে এগিয়ে আসা।

jagonews24

তিনি আরও বলেন, লকডাউনে যাতে কোনো মানুষ অনাহারে না থাকে, সেজন্য সরকারের পাশাপাশি দায়িত্বশীল বিরোধী দল হিসেবে জাতীয় পার্টি সাধারণ মানুষের পাশে রয়েছে। জাতির যেকোনো দুর্যোগে আমাদের পার্টির নেতাকর্মীরা সামনের কাতারে থেকে জনগণের পাশে আছে বলে জানান তিনি।

এ সময় অন্যান্যের মধ্যে ৫৪ নং ওয়ার্ড কাউন্সিলর হাজী মো. মাসুদ, জাপার কেন্দ্রীয় যুগ্ম-সাংগঠনিক সম্পাদক সুজন দে, কদমতলী থানা জাপার সাধারণ সম্পাদক শেখ মাসুক রহমান, শ্যামপুর থানা জাপার সাধারণ সম্পাদক ইব্রাহিম মোল্লা, বাবলার বিশেষ সহকারী ডি কে সমির প্রমুখ উপস্থিত ছিলেন।

এসএম/এআরএ/এমকেএইচ