ভিডিও EN
  1. Home/
  2. রাজনীতি

এতিমদের মাঝে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ বিএনপির

জ্যেষ্ঠ প্রতিবেদক | প্রকাশিত: ০৫:৩৮ পিএম, ২৪ এপ্রিল ২০২১

রাজধানীতে নারী ও এতিমদের মাঝে সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে। শনিবার দুপুরে বিএনপির পক্ষে স্বাস্থ্য সুরক্ষার প্রয়োজনীয় সামগ্রী বিতরণ করেন কেন্দ্রীয় বিএনপির স্বাস্থ্য সম্পাদক এবং জাতীয় করোনা পর্যবেক্ষণ সেলের সদস্য সচিব ডা. মো. রফিকূল ইসলাম।

চলমান প্রক্রিয়ার অংশ হিসেবে আজ বায়তুল তাইয়্যেব জামে মসজিদ মাদরাসা, জামিয়া রশীদিয়া আরাবিয়া মাদরাসা ও এতিমখানা, খাজা আবুল খায়ের (রাঃ) হাফিজিয়া সুন্নিয়া মাদরাসা ও এতিমখানা এবং ধানমন্ডির নারী হোস্টেলে পর্যাপ্ত পরিমাণ মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার, হ্যান্ড ওয়াশ ও নিত্যপ্রয়োজনীয় ওষুধ সম্বলিত স্বাস্থ্য সুরক্ষা বক্স হস্তান্তর করা হয়েছে।

jagonews24

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি, জিয়াউর রহমানের রুহের মাগফেরাত কামনা এবং তারেক রহমানের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ুর জন্য বিশেষ দোয়া ও মোনাজাতের আয়োজন করা হয়।

এ সময় আরো উপস্থিত ছিলেন- কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের স্বাস্থ্য সম্পাদক ডা. জাহিদুল কবির, কেন্দ্রীয় ছাত্রদলের সাবেক সহ-সাধারণ সম্পাদক আরিফা সুলতানা রুমা, ঢাকা মহানগর পশ্চিম ছাত্রদল সভাপতি কামরুজ্জামান জুয়েল, কেন্দ্রীয় ছাত্রদলের সহ-সাধারণ সম্পাদক সুলতানা জেসমিন জুঁই, সহ-সাংগঠনিক সম্পাদক ডা. আউয়াল, ঢামেক সাধারণ সম্পাদক ডা. বাদশা, বদরুন্নেসা মহিলা কলেজের আহ্বায়ক শ্যামলী আক্তার প্রমুখ।

কেএইচ/এমআরএম/জিকেএস