ভিডিও EN
  1. Home/
  2. রাজনীতি

নয়া নেতৃত্ব পেল রাজবাড়ী জেলা জাতীয় পার্টি

প্রকাশিত: ০৯:৩৪ এএম, ২৬ নভেম্বর ২০১৫

রাজবাড়ী জেলা জাতীয় পার্টির আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। শাহাদত হোসেন মিল্টনকে আহ্বায়ক করে ১১১ সদস্য বিশিষ্ট জেলা কমিটি গঠিত হয়েছে।

জাতীয় পার্টির চেয়ারম্যান সাবেক রাষ্ট্রপতি পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ এই কমিটির অনুমোদন দিয়েছেন।

বুধবার রাত আটটায় জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির দফতর সম্পাদক সুলতান মাহমুদ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, জাতীয় পার্টির মাননীয় চেয়ারম্যান সাবেক রাষ্ট্রপতি পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ গঠনতন্ত্রের ৩৯ ধারায় প্রদত্ত ক্ষমতা বলে মেয়াদউত্তীর্ণ রাজবাড়ী জেলার পূর্বের কমিটি বাতিল করে। সেই সঙ্গে শাহাদত হোসেন মিল্টনকে আহ্বায়ক ও খন্দকার গোলাম কবির, মো. আবুল হোসেন, আশরাফ আলি, শাহ মো. রকিবুল ইসলাম শামিম, মো. লিয়াকত আলি, সার্জেন (অব.) আব্দুল মান্নান, মো.  শুকুর চৌধুরী, ওসমান মণ্ডল, মাওলানা লূৎফর রহমানকে যুগ্ম আহ্বায়ক করে ১১১ সদস্য বিশিষ্ট রাজবাড়ী জেলা সম্মেলন প্রস্তুত কমিটি অনুমোদন করেছেন।

সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক শাহাদত হোসেন মিল্টন জানান, তিনি বিগত ১৩ বছর ধরে রাজবাড়ী জেলা জাতীয় পার্টির কমিটিতে সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করে যাচ্ছেন। তিনি মনে করেন তার উপর অর্পিত সকল রাজনৈতিক দায়িত্ব নিরলসভাবে পালন করেছেন।

জাতীয় পার্টির চেয়ারম্যান সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের হাতকে শক্তিশালী করার লক্ষ্যে দলের সবাইকে ঐক্যবদ্ধ করে রাজবাড়ীতে চলতি বছরের ডিসেম্বর মাসের মধ্যেই সম্মেলন সফলভাবে সম্পন্ন করবেন।

রুবেলুর রহমান/এমজেড/পিআর