ভিডিও EN
  1. Home/
  2. রাজনীতি

বিএনপিকে বাদ দিতেই তড়িঘড়ি করে তফসিল : ওসমান ফারুক

প্রকাশিত: ০৫:১৬ পিএম, ২৪ নভেম্বর ২০১৫

বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ড. ওসমান ফারুক অভিযোগ করে বলেছেন, স্থানীয় সরকার নির্বাচনে বিএনপি যাতে অংশ নিতে না পারে এজন্য তড়িঘড়ি করে নির্বাচনী তফসিল ঘোষণা করা হয়েছে।

মঙ্গলবার রাত পৌনে ১০টায় বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার গুলশানের রাজনৈতিক কার্যালয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

ড. ওসমান ফারুক বলেন, স্থানীয় নির্বাচনে যাতে বিএনপি অংশ নিতে না পারে এজন্য সারাদেশে দলের নেতাকর্মীদেরকে গ্রেফতার করা হচ্ছে। কিন্তু এরপরও যদি বিএনপি নির্বাচনে অংশ নেয় তাহলেও জয়লাভ করবে বলে মন্তব্য করেন তিনি।

বিএনপি কি স্থানীয় সরকার নির্বাচনে অংশ নেবে এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, এ বিষয়ে এখনও সিদ্ধান্ত নেয়া হয়নি। খালেদা জিয়া আজই অফিস করলেন। তিনি এবিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নেবেন।

দলের পুনর্গঠনের বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, পুনর্গঠনের কোনো বিষয় নেই। আমাদের কয়েকটি জেলার কমিটির মেয়াদ শেষ হয়েছে তারই অংশ হিসেবে পুনর্গঠন চলছে। এ প্রক্রিয়া চলমান রয়েছে।

প্রসঙ্গত, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া দীর্ঘ ৬৮ দিন পর গুলশান কার্যালয়ে অফিস করেছেন। এসময় তাকে স্বাগত জানাতে কার্যালয়ে আসেন ওসমান ফারুকসহ দলের অনেক নেতাকর্মী।

এমএম/বিএ