ভিডিও EN
  1. Home/
  2. রাজনীতি

ইসলামী ঐক্যজোটের জাতীয় কনভেনশন ২৪ ডিসেম্বর

প্রকাশিত: ০১:১৮ পিএম, ১০ নভেম্বর ২০১৫

ইসলামী ঐক্যজোটের জাতীয় কনভেনশন আগামী ২৪ ডিসেম্বর অনুষ্ঠিত হবে।  মঙ্গলবার লালবাগস্থ কেন্দ্রীয় কার্যালয়ে দলের চেয়ারম্যান আবদুল লতফি নেজামীর সভাপতিত্বে কনভেনশন বাস্তবায়ন কমিটির এক সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়।

সভায় বক্তব্য রাখেন, মহাসচিব মুফতী ফয়জুল্লাহ, ভাইস চেয়ারম্যান মাওলানা আবুল হাসানাত আমিনী, মাওলানা আব্দুর রশীদ মজুমদার,মাওলানা যুবায়ের আহমদ, মাওলানা জসীম উদ্দীন, মাওলানা আবদুল করীম, যুগ্ম মহাসচিব মুফতী মুহাম্মদ তৈয়্যেব হোসাইন, মাওলানা আলতাফ হোসাইন প্রমুখ।

সভায় বক্তারা বলেন, বিভিন্ন দল যে ভাষায় প্রতিপক্ষের প্রতি আক্রমণ করে, যেভাবে ব্যঙ্গবিদ্রূপ করছেন, তা একজন রাজনীতিকের কাছ থেকে আশা করা যায় না। আক্রমণ করে সুস্থ পরিবেশ তৈরি করা যায় না।

কর্তৃত্ববাদীতা, রাজনৈতিক ভারসাম্যহীনতা, হত্যাকাণ্ড, বোমা বিস্ফোরণসহ অনেক ঘটনায় দেশ অস্থির। দেশের এই ভয়ংকর-ভীতিকর পরিস্থিতি চলতে দেয়া যায় না।

তারা বলেন, ইসলাম ও মুসলিম উম্মাহর পক্ষে ইসলামী ঐক্যজোটের চলমান আন্দোলন অব্যাহত রাখতে ও ইসলাম কায়েমের জন্য জোটকে শক্তিশালী করতে সারা দেশে দলের সাংগঠনিক ভিত্তি আরো দৃঢ় ও মজবুত করার জন্য সর্বস্তরের নেতাকর্মীদের কাজ করতে হবে।

এএম/এসকেডি/আরআইপি