ভিডিও EN
  1. Home/
  2. রাজনীতি

খালেদা জিয়ার পায়ের তলে মাটি নেই

প্রকাশিত: ১২:২৪ পিএম, ১০ নভেম্বর ২০১৫

বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়াকে উদ্দেশ্যে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও গোপালগঞ্জ-২ আসনের এমপি শেখ ফজলুল করিম সেলিম বলেছেন, হত্যা, ষড়যন্ত্র ও নাশকতা করে শেখ হাসিনাকে ক্ষমতাচ্যুত করা যাবেনা। খালেদা জিয়ার পায়ের তলে মাটি নেই। জনগণ তাকে প্রত্যাখান করেছে।

মঙ্গলাবার দুপুরে শেখ ফজলুল হক মনি স্মৃতি মিলনায়তনে সদর উপজেলা ও পৌর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

শেখ সেলিম বলেন, ইসলামিক স্টেট (আইএস), জামাআতুল মুজাহিদীন বাংলাদেশ (জেএমবি), হরকাতুল জিহাদ (হুজি) ও জামায়াত সব কিছুর নেত্রী খালেদা জিয়া। তিনি জঙ্গিদের নেত্রী। তার ভাগ্য সম্পর্কে এখন তিনি নিশ্চিত হয়ে গেছেন। তাই তিনি লন্ডনে গিয়ে নতুন করে ষড়যন্ত্র শুরু করছেন। কিন্তু কোনো ষড়যন্ত্রে কাজ  হবে না। জনগণ তাকে উচিত শিক্ষা দেবে তা তিনি বুঝে গেছেন। এদেশে তার রাজনীতি করার কোনো পরিবেশ নেই। মাথার উপর মামলার খড়ক ঝুলছে। নিজের দলের মধ্যেও এখন তাকে কেউ সম্মান করেন না। তাই তিনি আর দেশে ফিরবেন না।

শেখ সেলিম আরো বলেন, স্বাধীনতা বিরোধী শক্তি আর কোনো দিন বাংলার মাটিতে মাথা উচু করে দাঁড়াতে পারবে না। একটি মাত্র শক্তি থাকবে তা হলো মুক্তিযুদ্ধের স্ব-পক্ষের শক্তি।

সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ মোহাম্মদ ইউসুফ আলরি সভাপতিত্বে সম্মেলনে আরো বক্তব্য রাখেন, আওয়ামী লীগের ধর্মবিষয়ক সম্পাদক ও প্রধানমন্ত্রীর নির্বাচনী এলাকার প্রতিনিধি শেখ মো. আব্দুল্লাহ, সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য অ্যাড. উম্মে রাজিয়া কাজল প্রমুখ।

এস এম হুমায়ূন কবীর/এআরএ/পিআর