ভিডিও EN
  1. Home/
  2. রাজনীতি

খালেদা জিয়া ক্রমাগত নাটক করছেন : ইনু

প্রকাশিত: ০৮:১২ এএম, ১২ জুলাই ২০১৪

সুমদ্রসীমা নিয়ে সরকার নাটক করছে- বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের এমন বক্তব্যের জবাবে তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, সমুদ্রসংক্রান্ত বিরোধ এটা আর্ন্তজাতিক আদালতে নিষ্পত্তি হয়েছে। এটা মনগড়া বিষয় নয়। মহাজোট সরকার কোনো বিষয় নিয়ে কোনো নাটক করে না। কিন্তু বেগম খালেদা জিয়া ক্রমাগত গণতন্ত্র  যুদ্ধাপরাধী, জঙ্গিবাদ ও তেঁতুল হুজুরদের নিয়ে বিভিন্ন রকম নাটক করছেন।

শনিবার বেলা ১১টার দিকে কুষ্টিয়ার মিরপুরের আমলা সরকারি ডিগ্রি কলেজে ডিজিটাল ক্লাস উদ্বোধন শেষে সাংবাদিকদের তথ্যমন্ত্রী এসব কথা বলেন।

তথ্যমন্ত্রী বলেন, খালেদার নাটক দেখার পর এটুকুই বলবো, জামায়াত হেফজতের ওড়না পরে আপনার মুখে গণতন্ত্রের কথা শোভা পায় না। বেগম খালেদা জিয়া ফেরেশতা সাজার চেষ্টা করছেন। কিন্তু জামায়াত-হেফাজতকে সঙ্গে নিয়ে গণতন্ত্রের ফেরেশতা হওয়া যায় না। উনি জামায়াত, হেফাজত এবং তেঁতুল হুজুরদের সঙ্গে নিয়ে গণতন্ত্র নির্মাণের নাটক করছেন।

ইনু বলেন, মহাজোট সরকার মিথ্যা তথ্য দেয় না, সমুদ্রের যতটুকু অংশ পেয়েছি তাই বলেছি। এটা মহাজোট সরকারের বিজয়, এখানে কোনো তথ্য বিভ্রাট নেই, কোনো নাটুকেপনা নেই।

এ সময় কুষ্টিয়া জেলা জাসদ সভাপতি গোলাম মহসীন, সাংগঠনিক সম্পাদক অসিত কুমার সিংহ রায়, কুষ্টিয়ার অতিরিক্ত পুলিশ সুপার সোহেল রেজা, আমলা কলেজের অধ্যক্ষ ইকবাল হোসেন উপস্থিত ছিলেন।