ভিডিও EN
  1. Home/
  2. রাজনীতি

জেলহত্যা দিবস: সোহরাওয়ার্দীতে আওয়ামী লীগের জনসভা দুপুরে

প্রকাশিত: ০৬:০০ এএম, ০২ নভেম্বর ২০১৫

জেলহত্যা দিবস উপলক্ষে রাজধানীর ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে আওয়ামী লীগের জনসভা অনুষ্ঠিত হবে আজ সোমবার। দুপুর আড়াইটা থেকে শুরু হবে জনসভা। এই জনসভায় প্রধান অতিথি থাকবেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সভায় সভাপতিত্ব করবেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরী।
 
জনসভাস্থলের সার্বিক নিরাপত্তার দায়িত্বে নিয়োজিত রমনা জোনের এস এম শিবলী নোমান বলেন, প্রধানমন্ত্রীর জনসভাকে কেন্দ্র করে তার নিরাপত্তার দায়িত্বে নিয়োজিত স্ব-স্ব বাহিনীর দায়িত্বপ্রাপ্ত সদস্যরা সব বিষয়কে মাথায় রেখে সার্বিক প্রস্তুতি গ্রহণ করেছেন। জনসভা সুষ্ঠুভাবে সম্পন্ন করার লক্ষ্যে আমাদের পক্ষে সকল ধরনের প্রস্তুতি নেয়া হবে।

জনসভায় রাজধানী ও আশপাশের জেলাগুলো থেকে সর্বোচ্চ লোকসমাগম নিশ্চিত করতে কয়েক দিন ধরে ক্ষমতাসীন দলের একাধিক প্রস্তুতি সভা হয়েছে। দল ও সহযোগী-ভ্রাতৃপ্রতিম সংগঠনসহ ১৪ দল, দলীয় এমপি, ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি কর্পোরেশনের মেয়র-কাউন্সিলর এবং ঢাকা ও পার্শ্ববর্তী জেলার নেতাদের সঙ্গে যৌথ সভা ও বর্ধিত সভারও আয়োজন করা হয়। জনসভায় ব্যাপক মানুষ উপস্থিত করতে দলের সব পর্যায়ের নেতাদের বিশেষ নির্দেশনাও দেয়া হয়েছে।

 গত ২৪ অক্টোবর আওয়ামী লীগ সভাপতির ধানমণ্ডির রাজনৈতিক কার্যালয়ে এক যৌথ সভা শেষে সংবাদ সম্মেলনে এ কর্মসূচি ঘোষণা করেন দলটির যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ।

জেডএইচ/এমএস

আরও পড়ুন